Redmi 9 এখন আরও সস্তায় কিনুন, সুযোগ হাতছাড়া করবেন না

Redmi 9 gets temporary price cut in India on Amazon

ভারতে আর কয়েক সপ্তাহের মধ্যে লঞ্চ হবে Redmi 10 সিরিজ। তবে তার আগেই পূর্ববর্তী সিরিজের দাম কমলো। Xiaomi-র তরফে এ বিষয়ে অফিসিয়ালি কিছু না জানানো হলেও, ই-কমার্স সাইট Amazon থেকে Redmi 9 ফোনটি ৫০০ টাকা সস্তায় কেনা যাচ্ছে। জানিয়ে রাখি এই ফোনটি গত বছর ১০,০০০ টাকার কমে ভারতে এসেছিল। রেডমি ৯ ফোনে আছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৫০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল ক্যামেরা সেটআপ।

Redmi 9 এর দাম কমলো:

ভারতে রেডমি ৯ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য রাখা হয়েছিল ৮,৯৯৯ টাকা। তবে এখন অ্যামাজনে ফোনটি ৮,৭৯৯ টাকায় লিস্টেড আছে। সাথে ই-কমার্স সাইটটি ৩০০ টাকার কুপনও দিচ্ছে। ফলে এই স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৫০০ টাকা কমে পাওয়া যাচ্ছে। যদিও Redmi 9 এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কিনতে ৯,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। রেডমি ৯ কিনতে এখানে ক্লিক করুন।

Redmi 9 স্পেসিফিকেশন:

রেডমি ৯ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ কাস্টমওস-এ চলে। ডুয়েল সিমের এই ফোনে আছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডট ভিউ ডিসপ্ল। এতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার এই ফোনে রয়েছে হাইপারইঞ্জিন গেম টেকনোলজি।

ক্যামেরার কথা বললে, Redmi 9 ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। আবার সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সেলফি ও ভিডিও কলের জন্য আছে ৫ মেগাপিক্সেল AI ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাবেন ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৫০০০ এমএএইচ এর ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!