Redmi 9 এখন আরও সস্তায় কিনুন, সুযোগ হাতছাড়া করবেন না

Redmi 9 gets temporary price cut in India on Amazon

ভারতে আর কয়েক সপ্তাহের মধ্যে লঞ্চ হবে Redmi 10 সিরিজ। তবে তার আগেই পূর্ববর্তী সিরিজের দাম কমলো। Xiaomi-র তরফে এ বিষয়ে অফিসিয়ালি কিছু না জানানো হলেও, ই-কমার্স সাইট Amazon থেকে Redmi 9 ফোনটি ৫০০ টাকা সস্তায় কেনা যাচ্ছে। জানিয়ে রাখি এই ফোনটি গত বছর ১০,০০০ টাকার কমে ভারতে এসেছিল। রেডমি ৯ ফোনে আছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৫০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল ক্যামেরা সেটআপ।

Redmi 9 এর দাম কমলো:

ভারতে রেডমি ৯ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য রাখা হয়েছিল ৮,৯৯৯ টাকা। তবে এখন অ্যামাজনে ফোনটি ৮,৭৯৯ টাকায় লিস্টেড আছে। সাথে ই-কমার্স সাইটটি ৩০০ টাকার কুপনও দিচ্ছে। ফলে এই স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৫০০ টাকা কমে পাওয়া যাচ্ছে। যদিও Redmi 9 এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কিনতে ৯,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। রেডমি ৯ কিনতে এখানে ক্লিক করুন।

Redmi 9 স্পেসিফিকেশন:

রেডমি ৯ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ কাস্টমওস-এ চলে। ডুয়েল সিমের এই ফোনে আছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডট ভিউ ডিসপ্ল। এতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার এই ফোনে রয়েছে হাইপারইঞ্জিন গেম টেকনোলজি।

ক্যামেরার কথা বললে, Redmi 9 ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। আবার সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সেলফি ও ভিডিও কলের জন্য আছে ৫ মেগাপিক্সেল AI ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাবেন ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৫০০০ এমএএইচ এর ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন