সুখবর, ৬ জিবি র‌্যামের সাথে পাওয়া যাবে Redmi 9 Power, জেনে নিন দাম

redmi-9-power-6gb-ram-128gb-internal-storage-soon-to-launch-india.jpg

গত ডিসেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল ‘#PowerPacked’ স্মার্টফোন Redmi 9 Power। এই ফোনটি চীনে লঞ্চ হওয়া Redmi Note 9 4G এর রিব্রান্ডেড ভার্সন। ভারতে রেডমি ৯ পাওয়ার দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যায়। তবে শীঘ্রই এই ফোনের আরও একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট আসতে চলেছে। নতুন একটি রিপোর্ট অনুযায়ী, Redmi 9 Power এবার থেকে ভারতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে।

টিপস্টার ঈশান অগ্রবাল, ৯১মোবাইলস কে জানিয়েছেন, গতবছরে ভারতে আসা রেডমি ৯ পাওয়ার শীঘ্রই উচ্চ স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ কেনা যাবে। এই ভ্যারিয়েন্টটি হবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। নতুন এই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ১২,৯৯৯ টাকা। প্রসঙ্গত এই ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১০,৯৯৯ টাকা ও ১১,৯৯৯ টাকা।

Redmi 9 Power এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রেডমি ৯ পাওয়ার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ ইন্টারফেসে চলে। এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও বক্সে ২২.৫ ওয়াট চার্জার দেওয়া হয়েছে। আবার ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। ডিসপ্লের প্রোটেকশানের জন্য কর্নিং গোরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। শুধু তাই নয়, এই ডিসপ্লে TUV Rheinland এর লো ব্লু লাইট সার্টিফিকেশন প্রাপ্ত।

Redmi 9 Power ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। আবার গ্রাফিক্সের জন্য আছে এড্রেনো ৬১০ জিপিইউ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফটোগ্রাফির জন্য রেডমি ৯ পাওয়ার ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল (এফ/১.৭৯)। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সসেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.২) ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪)। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন