লঞ্চ হল Redmi 9 Power এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট, কোথা থেকে কিনবেন জানুন

redmi-9-power-6gb-ram-variant-launched-price-in-india-rs-12999-sale-date-availability

কথা মত আজ ভারতে লঞ্চ হল Redmi 9 Power এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। গত সপ্তাহেই রেডমি এই নতুন স্টোরেজ ভ্যারিয়েন্টের আগমনের কথা জানিয়েছিল। প্রসঙ্গত গত ডিসেম্বরে রেডমি ৯ পাওয়ার দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ এদেশে লঞ্চ হয়- ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। তবে এবার থেকে Redmi 9 Power কেনার সময় ক্রেতারা তিনটি স্টোরেজ বিকল্প পাবেন।

Redmi 9 Power এর নতুন ভ্যারিয়েন্টের দাম

রেডমি ৯ পাওয়ারের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ টাকা। ফোনটি মাইটি ব্ল্যাক, ব্লেজিং ব্লু, ফেয়ারি রেড ও ইলেকট্রিক গ্রীন কালারে পাওয়া যাবে। আজ থেকেই এই নতুন ভ্যারিয়েন্ট Mi.com, Amazon সহ বিভিন্ন রিটেল স্টোর থেকে কেনা যাবে।

লঞ্চ অফার হিসাবে MobiKwik ইউজাররা, “KWIK10” কুপন কোড ব্যবহার করে Redmi 9 Power এর ওপর ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন। এই ফোনের অন্য দুটি ভ্যারিয়েন্ট, অর্থাৎ ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১০,৯৯৯ টাকা ও ১১,৯৯৯ টাকা।

Redmi 9 Power এর স্পেসিফিকেশন

রেডমি ৯ পাওয়ার ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরা সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সসেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার এর সামনে আছে ৮ মেগাপিক্সেল এআই সেলফি ক্যামেরা।

Redmi 9 Power ফোনে পাবেন কর্নিং গরিলা গ্লাস ৩ সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লে TUV Rheinland এর লো ব্লু লাইট সার্টিফিকেশন প্রাপ্ত। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। আবার গ্রাফিক্সের জন্য আছে এড্রেনো ৬১০ জিপিইউ। সিকিউরিটির জন্য ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.