প্রথমে সেলে ৩ লক্ষ বিক্রি ছাড়ালো Redmi Note 9 সিরিজের, ভারতে আসছে Redmi 9 Power ও Mi 10i নামে

গত সপ্তাহেই চীনে লঞ্চ হয়েছিল Redmi Note 9 সিরিজের তিনটি ফোন- Redmi Note 9 5G, Redmi Note 9 Pro 5G, এবং Redmi Note 9 4G। বিক্রির দিক থেকে এই রেডমি নোট ৯ সিরিজ ইতিমধ্যে রেকর্ডও গড়ে ফেলেছে। উইবোতে Xiaomi দাবি করেছে, মঙ্গলবার, ১ ডিসেম্বর কয়েক ঘন্টার অনলাইন সেলেই ৩ লক্ষেরও বেশী Redmi Note 9 সিরিজের ফোন বিক্রি হয়েছে। সুতারাং শাওমির ঘরোয়া মার্কেটে ফোনগুলি কতটা জনপ্রিয়তা লাভ করেছে তা ভালমতো আন্দাজ করা যায়। এই সিরিজের দুটি ফোন Redmi Note 9 4G ও Redmi Note 9 Pro 5G কিন্তু ভারতেও আসতে চলেছে। জল্পনা সত্যি হলে Redmi Note 9 4G রিব্রান্ডেড হয়ে আসবে Redmi 9 Power নামে এবং Redmi Note 9 Pro 5G এর রিব্রান্ডেড ভার্সন হবে Mi 10i।

সম্প্রতি এই দুটি ফোনকে গুগল প্লে কনসোলেও দেখা গিয়েছিল। এবার টিপস্টার ইশান আগরওয়ালের সৌজন্যে 91mobiles-এ ভারতে লঞ্চ হতে চলা Redmi 9 Power ও Mi 10i এর স্টোরেজ অপশান ও কালার ভ্যারিয়েন্ট সর্ম্পকিত তথ্য প্রকাশ করা হয়েছে।

ভারতে Redmi 9 Power ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। এটি গ্রীন, ব্লু, এবং ব্ল্যাক কালার অপশনে আসবে। অন্যদিকে Mi 10i ফোনটি ভারতে ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। Mi 10i গ্রেডিয়েন্ট অরেঞ্জ/ব্লু হিউ, ব্ল্যাক, ও ব্লু রঙে পাওয়া যাবে।

উল্লেখ্য, Redmi 9 Power ফোনটি গুগল প্লে কনসোলে M2010J19SI মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত আছে। চীনে সদ্য লঞ্চ হওয়া Redmi Note 9 4G ফোনেরও একই মডেল নম্বর ছিল। অপরদিকে Mi 10i ফোনটিকে আবার gauguininpro কোডনেমের সাথে গুগল প্লে কনসোলে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই কোডনেমটি চীনে লঞ্চ হওয়া Redmi Note 9 Pro 5G এর জন্যও ব্যবহার করা হয়েছিল।

Shuvro is very much passionate about quiz, writing and extremely enthusiastic to learn the modern scientific and technological discoveries in all over the world.