লঞ্চ হওয়ার কয়েকমাসের মধ্যে দাম কমলো Redmi 9 Power এর

redmi-9-power-gets-price-cut-in-india-by-rs-500

গতকালই ভারতে দাম কমেছিল Redmi Note 9 Pro Max এর। আজ Xiaomi আরও একটি ফোনের মূল্য কমিয়েছে। এখন থেকে Redmi 9 Power ফোনটি আরও সস্তায় পাওয়া যাবে। আসলে নতুন সিরিজ (Redmi Note 10) লঞ্চ করতেই শাওমি তাদের পুরানো ফোনগুলির দাম কমানোর পরিকল্পনা নিয়েছে বলে মনে হচ্ছে। যদিও কোম্পানির তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে রেডমি ৯ পাওয়ার ফোনটি এখন ৫০০ টাকা ছাড়ে ই-কমার্স সাইটগুলিতে উপলব্ধ। গত ডিসেম্বরে এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল।

Redmi 9 Power এর নতুন দাম

ভারতে রেডমি ৯ পাওয়ার ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এখন ১০,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এই ভ্যারিয়েন্টের দাম ছিল ১০,৯৯৯ টাকা। যদিও ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম অপরিবর্তিত আছে। অর্থাৎ এই স্টোরেজ ভ্যারিয়েন্টগুলি কিনতে যথাক্রমে ১১,৯৯৯ টাকা ও ১২,৯৯৯ টাকা খসাতে হবে।

নতুন দামে Redmi 9 Power ফোনটি Flipkart, Amazon, Mi.com থেকে কেনা যাচ্ছে। ফোনটি মাইটি ব্ল্যাক, ব্লেজিং ব্লু, ফেয়ারি রেড ও ইলেকট্রিক গ্রীন কালারে উপলব্ধ।

Redmi 9 Power এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রেডমি ৯ পাওয়ার ফোনে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে এড্রেনো ৬১০ জিপিইউ। আবার এই ফোনে পাবেন কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। সিকিউরিটির জন্য ফোনে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ফটোগ্রাফির কথা বললে এই ফোনের সামনে আছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার পিছনে রয়েছে চারটি ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল  ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সসেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology