আজ আরও একবার কেনার সুযোগ Redmi 9 Power, নো কস্ট ইএমআই শুরু ৫১৮ টাকা থেকে

redmi-9-power-goes-on-sale-today-via-amazon-mi-home-price-specifications

আজ আরও একবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হচ্ছে Redmi 9 Power। দুপুর ১২টা থেকে Amazon ও Mi.Com ওয়েবসাইট থেকে ফোনটি কেনা যাবে। যারা শক্তিশালী ব্যাটারির ফোন খোঁজ করছেন তাদের জন্য রেডমি ৯ পাওয়ার একটি ভালো বিকল্প, কারণ এই ফোনে আছে ৬০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও Redmi 9 Power এর অন্যান্য ফিচারের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ও ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা আছে।

Redmi 9 Power এর দাম

রেডমি ৯ পাওয়ার ভারতে দুটি স্টোরেজ সহ লঞ্চ হয়েছে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১০,৯৯৯ টাকা ও ১১,৯৯৯ টাকা। ফোনটি চারটি রঙে উপলব্ধ- ব্লেজিং ব্লু, ইলেকট্রিক গ্রীন, ফিয়ারী রেড ও মইটি ব্ল্যাক।

অ্যামাজনে Redmi 9 Power ফোনটি নো কস্ট ইএমআই -এ কেনা যাবে, যা শুরু হবে ৫১৮ টাকা থেকে। আবার Amazon Pay ICICI Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে।

Redmi 9 Power এর স্পেসিফিকেশন

রেডমি ৯ পাওয়ার ‘পাওয়ারপ্যাকড’ ফোনে আছে কর্নিং গোরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লে TUV Rheinland এর লো ব্লু লাইট সার্টিফিকেশন প্রাপ্ত। ফোনটির ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ৮ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। এই ফোনে স্নাপড্রাগণ ৬৬২ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

Redmi 9 Power এর পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ উপস্থিত। যেখানে পাবেন ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সসেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর আছে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ  ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।  

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.