Redmi 9 Power এর দাম কমলো, এত কমে এই প্রথম

Redmi 9 power price cut in India by RS 1000

Redmi ভারতে তাদের আরও একটি ফোনের দাম কমালো। কয়েকদিন আগেই আমরা দেখেছিলাম, কোম্পানির তরফে কিছু না জানানো হলেও, Redmi 9 ফোনটি সস্তায় পাওয়া যাচ্ছে। একইভাবে Redmi 9 Power ফোনটিকেও ১,০০০ টাকা কমে ই-কমার্স সাইট ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে অন্তর্ভুক্ত আছে। ফলে আপনি যদি ১০,০০০ টাকার রেঞ্জে কোনো ফোন খুঁজে থাকেন, তাহলে রেডমি ৯ পাওয়ার আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।

Redmi 9 Power এর নতুন দাম

ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব সাইট Mi.com-এ রেডমি ৯ পাওয়ার ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এখন ৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। শুধু তাই নয়, Kotak ও ICICI ব্যাংকের কার্ড হোল্ডাররা ১,২৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাবেন। আবার ফোনটি নো কস্ট ইএমআই-এও কেনা যাবে।

যদিও Redmi 9 Power এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম অপরিবর্তিত আছে। অর্থাৎ এই স্টোরেজ ভ্যারিয়েন্টগুলি কিনতে যথাক্রমে ১১,৯৯৯ টাকা ও ১২,৯৯৯ টাকা খসাতে হবে।

Redmi 9 Power এর বিশেষত্ব

রেডমি ৯ পাওয়ার ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে পাওয়া যাবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি।সিকিউরিটির জন্য ফোনে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Redmi 9 Power ফোনে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে এড্রেনো ৬১০ জিপিইউ। ক্যামেরার কথা বললে, এই ফোনের সামনে আছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার পিছনে রয়েছে চারটি ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল  ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সসেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন 

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.