আজ আরও একবার কেনা যাবে Redmi 9 Prime, জানুন কখন ও কোথায়

Redmi 9 Prime to go on sale today at 12 noon on Amazon mi com

আজ দুপুর ১২ টায় Redmi 9 Prime আরও একবার ভারতে কেনা যাবে। ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Mi.Com থেকে রেডমি ৯ প্রাইম এর ফ্ল্যাশ সেল শুরু হবে। যারা ১০ হাজার টাকার রেঞ্জে নতুন কোনো ফোন খোঁজ করছেন তাদের জন্য এই ফোন আদর্শ হবে। Redmi 9 Prime এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন বড় ডিসপ্লে, অক্টা কোর প্রসেসর ও ৫,০২০ এমএএইচ ব্যাটারি। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর কিছু ব্যাংক অফার উপলব্ধ।

Redmi 9 Prime দাম ও অফার

ভারতে রেডমি ৯ প্রাইম দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে কেনা যাবে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ও ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৯,৯৯৯ টাকা ও ১১,৯৯৯ টাকা। এই ফোনটি মিন্ট গ্রীন, সানরাইজ ফ্লেয়ার, স্পেস ব্লু এবং ম্যাট ব্ল্যাক কালারে উপলব্ধ।

ব্যাংক অফারের কথা বললে HSBC ক্যাশকার্ড গ্রাহকরা ৫ শতাংশ ডিসকাউন্ট পাবে। আবার ৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে Amazon Pay ICICI Bank Credit card গ্রাহকদের। এছাড়াও নো কস্ট ইএমআই এর সুবিধাও পাওয়া যাবে।

Redmi 9 Prime স্পেসিফিকেশন:

এই ফোনে আছে ওয়াটারড্রপ নচ ডিজাইন সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি প্যানেল। এই স্ক্রিনের পিক্সেল রেজুলেশন ১০৮০x২৩৪০ এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। দাম কম হওয়ার কারণে এই ফোনে হালকা বেজেল উপলব্ধ এবং ডিসপ্লের প্রটেকশনের জন্য আছে কর্নিং গরিলা গ্লাস ৩। রেডমি ৯ প্রাইম ফোনে কোম্পানি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দিয়েছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। পিছনের ক্যামেরা দিয়ে ৩০ এফপিএস এ ১০৮০পি ভিডিও রেকর্ড করা যাবে। এছাড়াও পোর্ট্রেট মোড, ওয়াইড এঙ্গেল মোড প্রভৃতি উপলব্ধ। ভিডিও কল ও সেলফির জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

রেডমি ৯ প্রাইম ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও জি৮০ অক্টা কোর প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটি ১৮ ওয়াট কুইক চার্জার ৩.০ সাপোর্টের সাথে শক্তিশালী ৫,০২০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। যদিও বক্সের মধ্যে ১০ ওয়াট ফাস্ট চার্জার উপলব্ধ। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার আছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১১ ইউআই।