৪ জিবি র‌্যামের Redmi 9 আজ আরও একবার কেনার সুযোগ, দাম শুরু ৯ হাজার টাকা থেকে

redmi-9-sale-today-via-amazon-mi-com-at-12-pm-price-offers-specifications

করোনাকালে Xiaomi ভারতে নতুন সংকল্পের সাথে ব্যবসা শুরু করেছে। তারা একের পর এক সস্তা ফোন বাজারে আনছে। ইতিমধ্যেই কোম্পানি ৬ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন POCO M2 ভারতে লঞ্চ করেছে। কয়েকদিন আগে কোম্পানি আবার এনেছে ৪ জিবি র‌্যামের সবথেকে সস্তা ফোন Redmi 9i। তবে কোম্পানি ৪ জিবি র‌্যামের আরেকটি সস্তা ফোনও লঞ্চ করেছে, যার নাম Redmi 9। এই ফোনটি আজ সেলের জন্য উপলব্ধ হবে। দুপুর ১২ টায় Mi.com ও Amazon থেকে রেডমি ৯ কেনা যাবে। ভারতে এই ফোনের দাম শুরু হয়েছে ৮,৯৯৯ টাকা থেকে।

Redmi 9 দাম ও অফার

রেডমি ৯ ভারতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের বিকল্পে পাওয়া যাবে। এদের দাম যথাক্রমে ৮,৯৯৯ টাকা ও ৯,৯৯৯ টাকা। ফোনটি তিনটি কালারের বিকল্পে উপলব্ধ – স্পোটি অরেঞ্জ, কার্বন ব্ল্যাক ও স্কাই ব্লু।

Amazon থেকে ফোনটি কিনলে বরোদা ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই ট্রানজাকশনে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবে। আবার ফোনটি নো কস্ট ইএমআই অপশনে কেনা যাবে।

Redmi 9 স্পেসিফিকেশন:

রেডমি ৯ ফোনে আছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, যার পিক্সেল রেজুলেশন ৭২০×১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটি ডট ভিউ ডিসপ্লে ডিজাইনের সাথে এসেছে। এই স্মার্টফোনে দেওয়া হয়েছে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। সঙ্গে আপনারা পাচ্ছেন ৪ জিবি পর্যন্ত র‌্যাম, এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। গেমারদের জন্য এতে হাইপারইঞ্জিন গেম টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য রেডমি ৯ ফোনে ডুয়েল ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। আবার সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। পিছনের ক্যামেরায় AI সিন ডিটেকশন, পোর্ট্রেট মোড, প্রো মোড এর মত ফিচার উপলব্ধ। এদিকে সেলফি ও ভিডিও কলের জন্য আছে ৫ মেগাপিক্সেল AI ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এছাড়া ফোনে পাবেন ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৫০০০ এমএএইচ এর ব্যাটারি। কোম্পানির দাবি এই ব্যাটারি ৩.২ বছর উন্নত পারফরম্যান্স দেবে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রোইউএসবি পোর্ট উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড MIUI 12 সিস্টেম। এছাড়াও এখানে পাবেন ৩.৫ অডিও জ্যাক।