আজ ভারতে প্রথমবার কেনা যাবে Redmi 9A, দাম শুরু ৬৭৯৯ টাকা থেকে

আজ প্রথমবার ভারতে ফ্ল্যাশ সেলের জন্য উপলব্ধ হচ্ছে Redmi 9A। দুপুর ১২ টায় Amazon ও Mi Home থেকে এই ফোন সেল শুরু হবে। আপনি যদি ৭ হাজার টাকার কমে কোনো ফোন খুঁজে থাকেন তাহলে Redmi 9A আপনার জন্য একটি ভালো বিকল্প হতে পারে। রেডমি ৯ এ নেচার গ্রীন, সি ব্লু এবং মিডনাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর কিছু অফারও উপলব্ধ। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে লেটেস্ট মিডিয়াটেক প্রসেসর, বড় ব্যাটারি।

Redmi 9A দাম ও অফার:

রেডমি ৯এ ভারতে দুটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৬,৭৯৯ টাকা। আবার ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৪৯৯ টাকা। 

লঞ্চ অফারের কথা বললে, অ্যামাজনে Amazon Pay ICICI Bank Credit Card ও HSBC Cashback Card এর মাধ্যমে পেমেন্ট করলে ৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।আবার নো কস্ট ইএমআই এর মাধ্যমে ফোনটি কেনা যাবে।

Redmi 9A স্পেসিফিকেশন:

ডুয়েল সিমের রেডমি ৯এ স্মার্টফোনে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ৭২০×১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই স্মার্টফোনে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর দেওয়া হয়েছে। সঙ্গে রয়েছে ৩ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৩২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডির মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে P2i কোটিং ও আইআর ব্লাস্টার উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য রেডমি ৯এ এর পিছনে একটি ক্যামেরা দেওয়া হয়েছে, যেটি হল ১৩ মেগাপিক্সেল সেন্সর। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। এছাড়াও সেলফি ও ভিডিও কলের জন্য সামনে এফ/২.২ লেন্স সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার এই ফোনে দেওয়া হয়েছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিং এর জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। এছাড়াও আছে ৩.৫ অডিও জ্যাক। অপারেটিং সিস্টেমের কথা বললে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ ইন্টারফেস দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য ফোনে ফেস আনলক আছে।