দাম বাড়লো সস্তা ফোন Redmi 9A এর, জেনে নিন নতুন মূল্য

ভারতে দাম বাড়লো Xiaomi এর #DeshKaSmartphone Redmi 9A এর। গত জুন মাসে এই ফোনটি ২ জিবি ও ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সাথে ভারতে লঞ্চ হয়। তবে এবার থেকে রেডমির এই ফোনটি কিনতে আপনাকে আরও ২০০ টাকা অতিরিক্ত খরচ করতে হবে। যদিও রেডমি ৯এ এর কেবল ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম বেড়েছে। অন্য ভ্যারিয়েন্টটি একই দামে পাওয়া যাবে। পরিবর্তিত দামে Redmi 9A ফোনটি Mi.com ও Amazon থেকে কেনা যাবে।

Redmi 9A এর নতুন দাম 

ভারতে রেডমি ৯এ এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৬,৭৯৯ টাকা। তবে এখন এই ভ্যারিয়েন্ট ৬,৯৯৯ টাকায় কিনতে হবে। যদিও ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম আগের মতই ৭,৪৯৯ টাকা। ফোনটি নেচার গ্রীন, সি ব্লু এবং মিডনাইট ব্ল্যাক কালারের সাথে উপলব্ধ।

Redmi 9A এর স্পেসিফিকেশন

রেডমি ৯এ ফোনটি ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লের (৭২০×১৬০০ পিক্সেল) সাথে এসেছে। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। এই ফোনে P2i কোটিং ও আইআর ব্লাস্টার উপলব্ধ। ফোনটি ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে।

Redmi 9A ফোনে ফটোগ্রাফির জন্য ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। ফোনটিতে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ ইন্টারফেস। র্জিং এর জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে।