রেডমির এবছরের সবচেয়ে সস্তা ফোন Redmi 9A কেনার আজ আবার সুযোগ

Redmi 9A sale today at 12 pm via Amazon mi com price specifications

আপনি কি সস্তায় নতুন ফোন খোঁজ করছেন, যেখানে পাওয়ারফুল ব্যাটারি থাকবে? তবে আপনার জন্য আছে সুখবর। আজ দুপুর ১২ টায় সেল শুরু হচ্ছে রেডমির এবছরের সবচেয়ে সস্তা ফোন Redmi 9A এর। এই সেল Amazon এবং Mi.com এ অনুষ্ঠিত হবে। ‘দেশ কি স্মার্টফোন’ ট্যাগলাইনের সাথে আসা রেডমি ৯ এ ফোনে শক্তিশালী ব্যাটারি ছাড়াও আপনি পাবেন ওয়াটার ড্রপ স্টাইল নচ, একটি রিয়ার ক্যামেরা ও লেটেস্ট ইউজার ইন্টারফেস।

Redmi 9A দাম ও অফার

রেডমি ৯এ ভারতে দুটি স্টোরেজের সাথে পাওয়া যাবে। যার মধ্যে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৬,৭৯৯ টাকা। আবার ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৭,৪৯৯ টাকা। ফোনটি নেচার গ্রীন, সি ব্লু এবং মিডনাইট ব্ল্যাক এই তিনটি কালারে পাওয়া যাবে।

অফারের বিষয়ে বললে ফোনটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে। আবার অ্যামাজনে HSBC কাশকার্ড গ্রাহকরা পাবে ৫ শতাংশ ক্যাশব্যাক। এছাড়াও অ্যামাজনে পে আইসিআইসিআই ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে।

Redmi 9A স্পেসিফিকেশন

রেডমি ৯এ স্মার্টফোনে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ৭২০×১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই স্মার্টফোনে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর দেওয়া হয়েছে। সঙ্গে রয়েছে ৩ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৩২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডির মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে P2i কোটিং ও আইআর ব্লাস্টার উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য রেডমি ৯এ এর পিছনে একটি ক্যামেরা দেওয়া হয়েছে, যেটি হল ১৩ মেগাপিক্সেল সেন্সর। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। এছাড়াও সেলফি ও ভিডিও কলের জন্য সামনে এফ/২.২ লেন্স সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার এই ফোনে দেওয়া হয়েছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিং এর জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। এছাড়াও আছে ৩.৫ অডিও জ্যাক। অপারেটিং সিস্টেমের কথা বললে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ ইন্টারফেস দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য ফোনে ফেস আনলক আছে।