রেডমির এবছরের সবচেয়ে সস্তা ফোন Redmi 9A আজ ফের কেনার সুযোগ

redmi-9a-sale-today-via-amazon-mi-com-price-offers-specifications-details

এমাসের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল দেশ কি স্মার্টফোন Redmi 9A। ইতিমধ্যেই বেশ কয়েকবার ভারতে এই ফোনের সেল অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুর ১২ টায় ফের এই ফোনটির সেল অনুষ্ঠিত হবে। রেডমি ৯এ আজ Amazon ও Mi.Com থেকে কেনা যাবে। রেডমির এবছরের সবচেয়ে সস্তা ফোন এটি। Redmi 9A পাওয়ারফুল ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। এছাড়াও এই ফোনে আছে বাজেট রেঞ্জের প্রসেসর। ভারতে রেডমি ৯এ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ও তিনটি কালার ভ্যারিয়েন্টের বিকল্পে পাওয়া যাবে।

Redmi 9A দাম ও অফার

রেডমি ৯এ এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৬,৭৯৯ টাকা। আবার ৭,৪৯৯ টাকায় পাওয়া যাবে এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। নেচার গ্রীন, সি ব্লু এবং মিডনাইট ব্ল্যাক, এই তিনটি কালারের বিকল্পে ফোনটি কেনা যাবে।

অফারের কথা বললে অ্যামাজনে বরোদা ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই ট্রানজাকশনে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবে। আবার ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ১,১৩৩ টাকা থেকে। আবার Amazon Pay UPI ব্যবহার করে পেমেন্ট করলে ১৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Redmi 9A স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রেডমি ৯এ স্মার্টফোনে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ৭২০×১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই স্মার্টফোনে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর দেওয়া হয়েছে। সঙ্গে রয়েছে ৩ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৩২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডির মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে P2i কোটিং ও আইআর ব্লাস্টার উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য রেডমি ৯এ এর পিছনে একটি ক্যামেরা দেওয়া হয়েছে, যেটি হল ১৩ মেগাপিক্সেল সেন্সর। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। এছাড়াও সেলফি ও ভিডিও কলের জন্য সামনে এফ/২.২ লেন্স সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার এই ফোনে দেওয়া হয়েছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিং এর জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। এছাড়াও আছে ৩.৫ অডিও জ্যাক। অপারেটিং সিস্টেমের কথা বললে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ ইন্টারফেস দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য ফোনে ফেস আনলক আছে।