Redmi 9A Sport ভারতে লঞ্চ হল, দাম শুরু মাত্র ৭ হাজার টাকা থেকে

Redmi 9A Sport ফোনটি গতবছর লঞ্চ হওয়া Redmi 9A এর মতো স্পেসিফিকেশন সহ এসেছে

redmi-9a-sport-launched-in-india-price-starting-rs-6999-specifications-sale-date-amazon

Redmi 9A Sport আজ ভারতে লঞ্চ হল। ই-কমার্স সাইট Amazon ও সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে আজই ফোনটির সেল শুরু হবে। ভারতে এই ফোনের দাম শুরু হয়েছে ৬,৯৯৯ টাকা থেকে। Redmi 9A Sport ফোনটি গতবছর লঞ্চ হওয়া Redmi 9A এর মতো স্পেসিফিকেশন সহ এসেছে। ফলে একে নতুন ফোন বলা যায় না। এই ফোনেও পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আসুন Redmi 9A Sport ফোনের দাম সহ অন্যান্য তথ্য জেনে নেওয়া যাক।

Redmi 9A Sport ভারতে দাম ও সেলের তারিখ

রেডমি ৯এ স্পোর্ট ফোনের ভারতে দাম শুরু হয়েছে ৬,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। আবার এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৯৯৯ টাকা। ফোনটি কার্বন ব্ল্যাক, কোরাল গ্রীন, মেটালিক ব্লু কালারে এসেছে।

উল্লেখ্য রেডমি ৯এ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে পাওয়া যায়। এর ২ জিবি ও ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৬,৯৯৯ টাকা ও ৭,৯৯৯ টাকা।

সেলের কথা বললে আজ দুপুর ১২টা থেকে Redmi 9A Sport ফোনটি amazon.in ও mi.com ওয়েবসাইটের মাধ্যমে কেনা যাবে।

Redmi 9A Sport স্পেসিফিকেশন, ফিচার

ডুয়েল সিমের রেডমি ৯এ স্পোর্ট অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনের সামনে দেখা যাবে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস (৭২০×১৬০০ পিক্সেল) টিএফটি ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯, কনট্রাস্ট রেশিও ১৫০০:১। এই স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। রেডমি ৯এ স্পোর্ট ৩ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Redmi 9A Sport ফোনে এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা উপস্থিত। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিং এর জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। এছাড়াও আছে ৩.৫ অডিও জ্যাক। সিকিউরিটির জন্য ফোনে ফেস আনলক ফিচার পাওয়া যাবে। Redmi 9A Sport এর ওজন ১৯৪ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.