৪ জিবি র‌্যামের সবথেকে সস্তা ফোন Redmi 9i আজ কেনার সুযোগ

redmi-9i-first-sale-today-on-flipkart-mi-com-at-12-noon

Redmi 9i আজ ভারতে প্রথমবার ফ্ল্যাশ সেলে কেনা যাবে। দুপুর ১২ টায় Mi.com ও Flipkart থেকে এই ফোনটির সেল শুরু হবে। রেডমি ৯ আই ভারতে ৪ জিবি র‌্যামের সবথেকে সস্তা ফোন। ফলে আপনি যদি কোনো বাজেট রেঞ্জে ফোন খুঁজে থাকেন, যেখানে বেশি স্টোরেজ থাকবে তাহলে Redmi 9i আপনার জন্য আদর্শ। সস্তায় এলেও এই ফোনে শক্তিশালী ব্যাটারি আছে। ভারতে ফোনটি সি ব্লু, নেচার গ্রীন এবং মিডনাইট ব্ল্যাক কালারে উপলব্ধ।

Redmi 9i দাম ও অফার

রেডমি ৯ আই ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ও ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৮,২৯৯ টাকা ও ৯,২৯৯ টাকা।

লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্ট থেকে ফোনটি এক্সচেঞ্জ অফারে কেনা যাবে। আবার নো কস্ট ইএমআই অপশনেও ফোনটি কেনার সুবিধা উপলব্ধ। সাথে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড ও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে।

Redmi 9i স্পেসিফিকেশন

এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ অপারেটিং সিস্টেমে এসেছে। রেডমি ৯ আই স্মার্টফোনে আছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০×১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এতে ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটিতে পাবেন ২.০ গিগাহার্টজ এর অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। এছাড়াও আছে ৪ জিবি র‌্যাম, এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডির মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য রেডমি ৯আই এর পিছনে একটি এআই ক্যামেরা দেওয়া হয়েছে, যেটি হল ১৩ মেগাপিক্সেল সেন্সর। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। এছাড়াও সেলফি ও ভিডিও কলের জন্য সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফেস আনলক। এছাড়াও আছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিং ও ডাটা ট্রান্সফারের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫ অডিও জ্যাক দেওয়া হয়েছে।