দাম কমলো Redmi 9i এর, ৪ জিবি র‌্যামের সস্তা ফোন এখন আরও সস্তায়

redmi-9i-gets-price-cut-by-rs-300-listed-amazon-mi-com

আপনি কি সস্তায় বেশি র‌্যামের স্মার্টফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য রয়েছে একটি দারুন খবর। আসলে Xiaomi গতবছর বাজেট রেঞ্জে Redmi 9i ফোনটি লঞ্চ করেছিল। ৪ জিবি র‌্যামের এই ফোনের দাম শুরু হয়েছিল কেবল ৮,২৯৯ টাকা থেকে। তবে রেডমি ৯ আই এখন আরও সস্তায় পাওয়া যাবে। আজ্ঞে হ্যাঁ, শাওমি সম্প্রতি এই ফোনের দাম কমিয়েছে। বেশি র‌্যাম ছাড়াও Redmi 9i ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

Redmi 9i এর নতুন দাম

রেডমি ৯ আই ফোনটি এখন ভারতে ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আগে এই ভ্যারিয়েন্টের মূল্য ছিল ৮,২৯৯ টাকা। যদিও ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম অপরিবর্তিত আছে। এই ভ্যারিয়েন্টটি কিনতে ৯,২৯৯ টাকা ব্যয় করতে হবে।

Redmi 9i আজ থেকে নতুন দামে অনলাইনে Amazon ও mi.com থেকে কেনা যাবে। আশা করা যায় শীঘ্রই অফলাইনেও এই দাম কার্যকর হবে। ফোনটি তিনটি কালারে উপলব্ধ – ফোনটি নেচার গ্রীন, সি ব্লু ও মিডনাইট ব্ল্যাক।

Redmi 9i এর স্পেসিফিকেশন

রেডমি ৯ আই ফোনটি ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস (৭২০×১৬০০ পিক্সেল) আইপিএস ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে সহ এসেছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.০ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ অপারেটিং সিস্টেমে চলে। ফটোগ্রাফির জন্য Redmi 9i ফোনের সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফেস আনলক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!