১০ হাজার টাকার কমে কিনুন ১২৮ জিবি মেমরির ফোন, আজ সেল Redmi 9i এর

redmi-9i-sale-today-at-12-pm-via-flipkart-mi-com-price-specifications

করোনা পরবর্তী সময়ে স্মার্টফোন কোম্পানিগুলি বাজেট ফোন তৈরির দিকে মন দিয়েছে। এমনকি ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতারাও চাইছে মিড রেঞ্জে ফোন লঞ্চ করতে। আবার Xiaomi, Realme দের মত কোম্পানিগুলি বছরের শুরুতেই মিড রেঞ্জ স্মার্টফোনের ওপর জোর দিলেও, এখন ফের আগের মতই বাজেট স্মার্টফোন আনছে। এমনই একটি ফোন Redmi 9i, যাকে আপনি ৪ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন বলতে পারেন। এই ফোনটি আজ কিনতে পারবেন। বেশি স্টোরেজের পাশাপাশি রেডমি ৯ আই ফোনে পাওয়ারফুল ব্যাটারি, নতুন ইন্টারফেস প্রভৃতি আছে।

Redmi 9i সেল, দাম ও অফার

আজ দুপুর ১২ টায় রেডমি ৯ আই এর সেল ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Mi.com এ আয়োজন করা হয়েছে। ভারতে Redmi 9i দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যায় – ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৮,২৯৯ টাকা ও ৯,২৯৯ টাকা। ফোনটি নেচার গ্রীন, সি ব্লু ও মিডনাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

অফার হিসাবে ফ্লিপকার্টে Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ক্যাশব্যাক পাবে। আবার ১০ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা। ফোনটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

Redmi 9i স্পেসিফিকেশন

রেডমি ৯ আই অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ অপারেটিং সিস্টেমে এসেছে। এই ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০×১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনটিতে পাবেন ২.০ গিগাহার্টজ এর অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। মাইক্রোএসডির মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে Redmi 9i এর পিছনে একটি এআই ক্যামেরা দেওয়া হয়েছে, যেটি হল ১৩ মেগাপিক্সেল সেন্সর। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। সেলফি ও ভিডিও কলের জন্য সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফেস আনলক। এছাড়াও আছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫ অডিও জ্যাক দেওয়া হয়েছে।