Redmi 9i Sport সবচেয়ে সস্তায় ১২৮ জিবি মেমোরি সহ লঞ্চ হল, রয়েছে শক্তিশালী ব্যাটারি ও ১৩ এমপি ক্যামেরা

Redmi 9i sport launched in india price rs 8799 sale date specifications Flipkart

Redmi 9i Sport চুপিসারে ভারতে লঞ্চ হল। Flipkart ও সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে আজ ফোনটির সেল শুরু হবে। ভারতে এই ফোনের দাম রাখা হয়েছে ১০ হাজার টাকার কম। Redmi 9i Sport গতবছর লঞ্চ হওয়া Redmi 9i এর মতো স্পেসিফিকেশন সহ এসেছে। এই ফোনে রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, এইচডি প্লাস ডিসপ্লে ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। আসুন Redmi 9i Sport এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Redmi 9i Sport দাম ও সেল

রেডমি ৯আই স্পোর্ট এর ভারতে দাম শুরু হয়েছে ৮,৭৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৯,২৯৯ টাকা। ফোনটি কার্বন ব্ল্যাক, মেটালিক ব্লু, কোরাল গ্রীন কালারে এসেছে।

উল্লেখ্য, রেডমি ৯আই ফোনটিও একই স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায় এবং দামের ক্ষেত্রেও কোনো পার্থক্য নেই।

সেলের কথা বললে Redmi 9i Sport আজ দুপুর ১২টা থেকে Flipkart ও mi.com ওয়েবসাইটের মাধ্যমে কেনা যাবে।

Redmi 9i Sport স্পেসিফিকেশন, ফিচার

রেডমি ৯আই স্পোর্ট অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম ওএস-এ চলবে। এই ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস (৭২০×১৬০০ পিক্সেল) আইপিএস ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯, ব্রাইটনেস ৪০০ নিটস। রিডিং মোড সহ আসা এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.০ গিগাহার্টজ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। রেডমি ৯আই স্পোর্ট ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটো ও ভিডিওর জন্য Redmi 9i Sport ফোনের পিছনে এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা উপস্থিত। আবার সামনে দেখা যাবে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে ফেস আনলক ফিচার উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য Redmi 9i Sport ফোনে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

কানেক্টিভিটি অপশনের মধ্যে এই ফোনে আছে 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, ডুয়েল সিম, মাইক্রো ইউএসবি পোর্ট ও ৩.৫ অডিও জ্যাক। এই ফোনের ওজন ১৯৪ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.