শক্তিশালী ব্যাটারি সহ আসছে Redmi 9T, হতে পারে Redmi 9 Power এর রিব্র্যান্ডেড ভার্সন

redmi-9t-officially-teased-could-be-rebranded-version-of-redmi-9-power

শীঘ্রই গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে পারে Redmi 9T। সম্প্রতি Mi Update Philippines টুইটার অ্যাকাউন্ট থেকে এই ফোনের ছবি সামনে আনা হয়েছে। যা থেকে স্পষ্ট এই ফোনটি ইউরোপে লঞ্চ হওয়া Poco M3 এবং ভারতে লঞ্চ হওয়া Redmi 9 Power এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। পাশাপাশি শাওমির তরফে জানানো হয়েছে খুব তাড়াতাড়ি রেডমি ৯টি কে মালয়েশিয়ায় লঞ্চ করা হবে।

শাওমির টিজার অনুযায়ী, মালয়েশিয়ার ইউজাররা নতুন রেডমি ফোনের ১০টি ইউনিট জিতে নিতে পারবেন। এরজন্য ৩০ ডিসেম্বর,২০২০ থেকে ৭ জানুয়ারি,২০২১ এর মধ্যে চলা কনটেস্টে অংশগ্রহণ করতে হবে। শাওমির তরফে জানানো হয়েছে এই নতুন ফোনটি খুব শীঘ্রই এদেশে লঞ্চ করা হবে। পাশাপাশি তারা টিজারে PowerUp হ্যাশট্যাগ ব্যবহার করেছে। জানিয়ে রাখি ভারতে লঞ্চ হওয়া Redmi 9 Power এর জন্যও একই হ্যাশট্যাগ ব্যবহার করা হয়েছিল। কারণ এই ফোনে আছে ৬০০০ এমএএইচ ব্যাটারি।

এদিকে Mi Update Philippines সরাসরি তাদের টুইটে Redmi 9T কে Poco M3 এবং Redmi 9 Power এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে দাবি করেছে। যদিও তারাও জানায়নি যে রেডমি ৯টি কবে লঞ্চ হবে। আসুন Redmi 9T ফোনে কি স্পেসিফিকেশন থাকতে পারে জেনে নিই।

Redmi 9T এর সম্ভাব্য স্পেসিফিকেশন

‘যেহেতু রেডমি ৯টি ফোনটি রেডমি ৯ পাওয়ার বা পোকো এম ৩ এর রিব্রান্ডেড ভার্সন হবে সেহেতু বলা চলে, এতে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে থাকবে। আবার এতে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং থাকবে। চার্জিং ও ডেটা ট্রান্সফারের জন্য দেওয়া হবে ইউএসবি টাইপ সি পোর্ট।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.