হাজার টাকার কমে লঞ্চ হল ওয়্যারলেস ইয়ারবাডস Redmi AirDots 2

গত এপ্রিলে Xiaomi লঞ্চ করেছিল Redmi AirDots এবং Redmi AirDots S। এবার কোম্পানি এই সিরিজে আরও একটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস বাজারে আনলো। কোম্পানি আজ চীনে Redmi AirDots 2 লঞ্চ করেছে। জানিয়ে রাখি আগের দুটি মডেলের তুলনায় রেডমি এয়ারডটস ২ সস্তায় এসেছে। আপাতত গ্যাজেটটি ক্রাউডফান্ডিং ক্যাম্পাইনে উপলব্ধ। যেটি ২০ জুলাই থেকে শুরু হয়ে ২৯ জুলাই পর্যন্ত চলবে।

ক্রাউডফান্ডিং ক্যাম্পাইনে এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস প্রায় ৮৫০ টাকায় পাওয়া যাবে। এরপর থেকে এটি প্রায় ১,০০০ টাকায় পাওয়া যাবে। Redmi Airdots S এর মত এটি ও কালো রঙে পাওয়া যাবে এই বিশেষ বিশেষ ফিচারের কথা বললে AirDots 2 ৭.২ এমএম ড্রাইভারস, মাইক্রো ইউএসবি চার্জিং, ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচারের সাথে এসেছে। আসুন এয়ারবাডস ২ এর স্পেসিফিকেশন জেনে নিই।

Redmi AirDots 2 স্পেসিফিকেশন:

কানেক্টিভিটির জন্য রেডমি এয়ারডটস ২ ট্রু ওয়্যারলেস ইয়ারবাডসে ব্লুটুথ ৫.০ সাপোর্ট দেওয়া হয়েছে। এতে ৭.২এমএম ড্রাইভার ব্যবহার করা হয়েছে। আবার জল প্রতিরোধের জন্য এই প্রোডাক্টটি আইপিএক্স৪ সার্টিফায়েড। এর ওজন ৪.১ গ্রাম। আবার এটি ডিএসপি ডিজিটাল নয়েস রিডাকশনের সাথে আসবে। এখানে ওয়ান কি কন্ট্রোল দেওয়া হয়েছে।

কোম্পানির দাবি অনুযায়ী, একবার চার্জে এই ইয়ারবাডস চার ঘন্টা পর্যন্ত চলতে পারে। এতে ৪৩ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। পাশাপাশি ৩০০ এমএএইচ চার্জিং কেস সহ ১২ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। গেমিংপ্রেমীদের জন্য এটিতে লো লেটেন্সি মোডও রয়েছে। এই মোডের সাহায্যে স্মার্টফোন থেকে ইয়ারফোনে কম সময়ে সাউন্ড স্মুথ ট্রান্সমিশন হবে। এছাড়াও এতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট দেওয়া হয়েছে।