ওয়্যারলেস হেডফোন খুঁজছেন? ৩০ ঘন্টা ব্যাটারি লাইফ সহ Redmi Earbuds 3 Pro ভারতে হাজির

redmi-earbuds-3-pro-launched-in-india-with-quick-pairing-technology-price-specifications

Redmi 10 Prime স্মার্টফোনের সাথে আজ ভারতে লঞ্চ হল Redmi Earbuds 3 Pro। নবাগত এই ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডটি গত ফেব্রুয়ারিতে Redmi AirDots 3 নামে আত্মপ্রকাশ করেছিল। ফিচারের কথা বললে Redmi Earbuds 3 Pro-তে, কোয়ালকম চিপসেট, অ্যাপটএক্স অ্যাডাপটিভ কোডেক, ডুয়েল ডায়নামিক ড্রাইভার এবং ব্লুটুথ ভি৫.২ কানেকশনের সাপোর্ট পাওয়া যাবে। তবে যে ফিচারটি আমাদের সর্বাধিক নজর কেড়েছে সেটি হলো এতে থাকা কুইক-পেয়ারিং টেকনোলজি, যা শাওমির এমআইইউআই (MIUI) ওএস চালিত মোবাইল সহ অন্যান্য ফোনের সাথেও সামঞ্জস্যপূর্ণ। এই অডিও ডিভাইস, সর্বনিম্ন ৮৬ মিলিসেকেন্ড ল্যাটেন্সি রেট এবং ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে।

Redmi Earbuds 3 Pro দাম ও প্রাপ্যতা

রেডমি ইয়ারবাডস ৩ প্রো -এর দাম ভারতে ২,৯৯৯ টাকা (এমআরপি : ৫,৯৯৯ টাকা) ধার্য করা হয়েছে। আগামী ৯ই সেপ্টেম্বর দুপুর ১২টা থেকে ইয়ারবাডটি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com), Mi Home স্টোর ও অফলাইন রিটেল স্টোরের মাধ্যমে কেনা যাবে। এটি ব্লু, পিঙ্ক এবং হোয়াইট কালারে পাওয়া যাবে।

Redmi Earbuds 3 Pro স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি ইয়ারবাড ৩ প্রো, ডুয়েল ডায়নামিক ড্রাইভার সহ এসেছে। এটি কোয়ালকম QCC3040 এসওসি দ্বারা চালিত হবে। দ্রুত কানেক্টিভিটির জন্য থাকছে ব্লুটুথ ভি৫.২। আর, লো-লেটেন্সি এবং উন্নত অডিও আউটপুট সরবরাহের জন্য পাওয়া যাবে অ্যাপটএক্স অ্যাডাপটিভ কোডেকের সাপোর্ট। আবার, মিউজিক ট্র্যাক প্লে কিংবা পজ করতে, ভয়েস কল রিজেক্ট বা রিসিভ করতে, ভলিউম নিয়ন্ত্রণ করতে এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যাক্টিভ করতে ডিভাইসে একটি টাচ কন্ট্রোল প্যানেল রয়েছে। এছাড়া, ইন-ইয়ার ডিটেকশন ফিচারকে এনাবল করার জন্য রেডমি ইয়ারবাড ৩ প্রো -তে ইনফ্রারেড (IR) সেন্সর আছে, যা কান থেকে ইয়ারপিসগুলি খুলে ফেলার সঙ্গে সঙ্গে স্বয়ংক্রিয় ভাবে মিউজিক ট্র্যাককে পজ করে দেবে।

এমআইইউআই কাস্টম ওএস স্কিন চালিত শাওমির স্মার্টফোনগুলি, Redmi Earbuds 3 Pro -এর সাথে কুইক-পেয়ারিং ফিচারের মাধ্যমে চটজলদি কানেক্ট করে ব্যবহার করা যাবে। আর কানেক্ট হয়ে যাওয়ার পর ইয়ারবাডের চার্জিং কেসের ঢাকনা খুললেই স্ক্রিনে একটি পপ-আপ উইন্ডো ওপেন হয়ে যাবে। AirPods, iOS ডিভাইসের সাথে যেভাবে কানেক্ট হয়, ঠিক সেভাবেই রেডমি ইয়ারবাডটি অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে কানেক্ট হবে।

Redmi Earbuds 3 Pro, IPX4 রেটিং প্রাপ্ত। ফলে এটি স্প্ল্যাশ ও সোয়েটপ্রুফ। ডিভাইসের দুটি বাডে স্বতন্ত্র ভাবে ৪৩ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম-আয়ন পলিমার ব্যাটারি আছে, যা একক চার্জে ৭ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক অফার করবে। অন্যদিকে চার্জিং কেসে রয়েছে ৬০০ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম-আয়ন পলিমার ব্যাটারি, যা একক চার্জে ৩০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করবে বলে, চীনা সংস্থাটি দাবি করেছে। পরিশেষে, Redmi Earbuds 3 Pro এর চার্জিং কেসে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট দেওয়া হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।