ভারতে এবার নীল রঙে পাওয়া যাবে Redmi Earphones, দাম ৩৯৯ টাকা

redmi-earphones-now-available-with-blue-colour-variant-in-india

এমাসের শুরুতেই রেডমি ভারতে এনেছিল তাদের সবচেয়ে সস্তা হেডফোন Redmi Earphones। এই হেডফোনের সাথে Redmi 9A কেও লঞ্চ করেছিল কোম্পানি। রেডমি ইয়াফোনটিকে রেড ও ব্ল্যাক কালারে লঞ্চ করা হয়েছিল। এবার এর ব্লু কালার ভ্যারিয়েন্টও পাওয়া যাবে। Redmi India থেকে আজ টুইট করে এই খবর জানা হয়েছে। এই হেডফোনের সাথে Realme Buds Classic ও Mi Basic Wired Headset এর প্রতিদ্বন্দ্বিতা হবে।

Redmi Earphones দাম

নতুন রঙে এলেও রেডমি ইয়াফোনের দাম বাড়ানো হয়নি। এই হেডফোনটি ৩৯৯ টাকায় পাওয়া যাবে। আপনি Mi.com, Retail Outlets, Amazon ও Flipkart থেকে হেডফোনটি কিনতে পারবেন। এখন এটি তিনটি কালারে পাওয়া যাবে – ব্লু, রেড ও ব্ল্যাক।

Redmi Earphones স্পেসিফিকেশন

রেডমি ইয়ারফোনস এর ওজন মাত্র ১৩ গ্রাম। এতে অ্যালুমিনিয়াম অ্যালয় সাউন্ড চেম্বার ব্যবহার করা হয়েছে। আবার এই হেডফোন জাপানের Hi-Res Audio সার্টিফাইড। এতে পাবেন ১০ মিমি সাউন্ড ইউনিট ড্রাইভার, ডাইনামিক ব্যাস, ক্রিস্টাল ক্লিয়ার ভোকাল, রিফাইন্ড ট্রেবল। এবার এখানে এইচডি ওয়্যার কন্ট্রোল মাইক্রোফোন উপলব্ধ, যা ক্লিয়ার ও স্টেবল কল কোয়ালিটি অফার করবে।

আবার Redmi Earphones মিনি রিমোট কন্ট্রোল এর সাথে এসেছে। যার মাধ্যমে মিউজিক প্লে ও পজ, কল রিসিভ বা এন্ড এবং কিছুক্ষন চেপে ধরলে ভয়েস অ্যাসিস্ট্যান্ট কাজ করবে। এটি ইন ইয়ার ডিজাইনের সাথে এসেছে। আবার এতে সিলিকন ইয়ারপ্লাগস আছে। কোম্পানির তরফে দাবি করা হয়েছে, এটি ৯০ ডিগ্রী এঙ্গেল অডিও জ্যাকের সাথে এসেছে।