একটি বা দুটি নয়, ২৭ জুলাই ভারতে আসছে Xiaomi-র পাঁচ পাঁচটি নতুন প্রোডাক্ট

redmi-india-announces-5-products-to-launch-in-india-on-27-july

গত ৫ আগস্ট দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung পাঁচটি নতুন ডিভাইস লঞ্চ করবে। তার আগে চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi জানালো যে ২৭ জুলাই তারাও ৫টি প্রোডাক্ট লঞ্চ করবে। যদিও কোম্পানি কি কি কি প্রোডাক্ট লঞ্চ করবে তা এখনও জানায়নি। তবে শাওমি ইন্ডিয়ায় সিইও মানু কুমার জৈন টুইট করে বলেছেন, শাওমি ফ্যানদের জন্য মূল্যবান কিছু প্রোডাক্ট তারা আনতে চলেছে।

মানু তার টুইটের ক্যাপশনে লিখেছে ‘১ বা ২ নয়, শ্রীঘ্রই #NoteWorthy ঘোষণা করা হবে। রেডমি ইন্ডিয়ায় টিম সবেমাত্র আমাকে তাদের পরিকল্পনার কথা জানিয়েছে। ৫টি মেগা ঘোষণা সমস্ত মি ফ্যানদের জন্য সোমবার করা হবে। ২৭ জুলাই ক্যালেন্ডারে দাগিয়ে রাখুন।’

যদিও টুইট দেখে আন্দাজ করার উপায় নেই ওইদিন কোন কোন প্রোডাক্ট শাওমি ভারতে লঞ্চ করবে। তবে ওই টুইটে ফ্যানরা বিভিন্ন প্রোডাক্টের নাম জানিয়েছেন। যার মধ্যে Redmi Band, TV, Watch, Prime প্রভৃতির কথা উঠে এসেছে। মনে করা হচ্ছে সাম্প্রতিক সময়ে শাওমি যে সমস্ত প্রোডাক্ট লঞ্চ করেছে সেগুলোর মধ্যে সেরা ৫টি প্রোডাক্ট ওইদিন ভারতে আনা হবে। তবে হয়তো কোনো স্মার্টফোন ওইদিন লঞ্চ হবেনা।

এদিকে স্থায়ীভাবে ভারতে দাম কমলো Mi True Wireless Earphones 2 । কোম্পানি এই প্রোডাক্টকে ভারতে ৪,৯৯৯ টাকায় লঞ্চ করেছিল। তবে কিছুদিনের জন্য একে ৩,৯৯৯ টাকায় উপলব্ধ করা হয়। কোম্পানির তরফে এবার জানানো হয়েছে, ভারতে মি ওয়্যারলেস ইয়ারফোন ২ স্থায়ীভাবে ৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ফিচারের কথা বললে মি ট্রু ওয়্যারলেস ইয়ারফোন ২ এয়ারবাডটিতে রয়েছে একটি ১৪.২ মিমি ডায়নামিক ড্রাইভার এবং টাইটানিয়াম সংমিশ্রিত ডায়াফ্রাম।

এয়ারবাডসটি ৩০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। আবার চার্জিং কেসে অতিরিক্ত ২৫০ এমএএইচ ব্যাটারি পাবেন। কোম্পানির দাবি অনুযায়ী, এই এয়ারবাডটি একবার চার্জে ৪ ঘণ্টা পর্যন্ত চলতে পারে। আবার ৮০ শতাংশ ভলিউমের সাথে ১৪ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারে।