Redmi K20 Pro কেনার সবচেয়ে ভালো সুযোগ, পাওয়া যাচ্ছে ৫ টাকা ডিসকাউন্ট

redmi-k20-pro-available-with-discount-price-on-amazon

আপনি যদি মিড রেঞ্জে কোনো স্মার্টফোন খুঁজে থাকেন তাহলে Redmi K20 Pro আপনার জন্য একটি ভালো বিকল্প। এই ফোনটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছিল। এই মুহূর্তে রেডমি কে২০ প্রো কেনা আরও ফায়দার কারণ কোম্পানি এই ফোনের উপর ডিসকাউন্ট অফার করছে। ভারতে ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২৮,৯৯৯ টাকায় পাওয়া যেত। তবে এখন আপনি Amazon থেকে এই স্টোরেজ ভ্যারিয়েন্ট ২৩,৮৫০ টাকায় কিনতে পারবেন।

অর্থাৎ রেডমি কে২০ প্রো এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ৫ হাজার টাকার বেশি ডিসকাউন্ট মিলছে। যদিও এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট আগের মতোই ২৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। অ্যামাজন ছাড়াও এই ফোনটি Mi.com ও Flipkart থেকে কেনা যাবে।

Redmi K20 Pro স্পেসিফিকেশন:

Redmi K20 Pro ফোনে ৬.৩৯ ইঞ্চি এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। যার আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এছাড়াও এতে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। আবার গ্রাফিক্সের জন্য এড্রেনো ৬৪০ ও পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে Redmi K20 Pro ফোনে তিনটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল IMX586 সেন্সির, সেকেন্ডারি ক্যামেরা আলট্রা ওয়াইড সেন্সরের সাথে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও 8  মেগাপিক্সেল টেলিফোটো লেন্স দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করেছে এই ফোন লো লাইট ফোটোগ্রাফি ও ৯০ এফপিএস এ স্লো মোশন ভিডিও রেকর্ড করা যাবে। সামনের ক্যামেরার কথা বললে এই ফোনে ২০ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফ্রন্ট ক্যামেরায় পোর্ট্রেট মোড় ফটো নেওয়ার জন্য AI এর সাহায্য নেওয়া হয়েছে।