৪ হাজার টাকা সস্তায় কিনুন Redmi K20 Pro, সীমিত সময়ের অফার

Redmi Note 20 Pro এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ৪০০০ টাকা ডিসকাউন্টে ২২,৯৯৯ টাকায় Mi.Com, Flipkart ও Amazon থেকে পাওয়া যাবে।

redmi-k20-pro-gets-temporary-price-drop-in-india

আপনি যদি এই মুহূর্তে কোনো মিড রেঞ্জ ফোন খুঁজে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। কারণ ৪,০০০ টাকা সস্তায় কিনতে পারবেন Redmi K20 Pro। যদিও এটি একটি সীমিত সময়ের অফার। রেডমি নোট ২০ প্রো আলফা ফ্ল্যাগশিপ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরের সাথে ভারতে লঞ্চ হয়েছিল। এবার এই ফোনের প্রাথমিক ভ্যারিয়েন্ট, অর্থাৎ ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কেবল ২২,৯৯৯ টাকায় Mi.Com, Flipkart ও Amazon থেকে পাওয়া যাবে। এই ভ্যারিয়েন্টের আসল দাম ছিল ২৬,৯৯৯ টাকা।

যদিও প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম কমলেও Redmi K20 Pro এর টপ এন্ড ভ্যারিয়েন্টের ২৯,৯৯৯ ই আছে। এই দাম ফোনটির  ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। ভারতে এই ফোনটি কার্বন ব্ল্যাক, ফ্লাম রেড, গ্লেসিয়ার ব্লু ও পার্ল হোয়াইট কালারে পাওয়া যাবে।

Redmi K20 Pro স্পেসিফিকেশন

Redmi K20 Pro ফোনে ৬.৩৯ ইঞ্চি এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। যার আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এছাড়াও এতে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। আবার গ্রাফিক্সের জন্য এড্রেনো ৬৪০ ও পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে Redmi K20 Pro ফোনে তিনটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল IMX586 সেন্সির, সেকেন্ডারি ক্যামেরা আলট্রা ওয়াইড সেন্সরের সাথে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও 8  মেগাপিক্সেল টেলিফোটো লেন্স দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করেছে এই ফোন লো লাইট ফোটোগ্রাফি ও ৯০ এফপিএস এ স্লো মোশন ভিডিও রেকর্ড করা যাবে। সামনের ক্যামেরার কথা বললে এই ফোনে ২০ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফ্রন্ট ক্যামেরায় পোর্ট্রেট মোড় ফটো নেওয়ার জন্য AI এর সাহায্য নেওয়া হয়েছে। এতে ২৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি আছে।