আসছে Redmi K20, থাকবে 48MP ক্যামেরা ও স্ন্যাপড্রাগন 855 প্রসেসর

Xiaomi-র জেনেরাল ম্যানেজার Lu Weibing আজ রেডমির আপকামিং ফোনের বিষয়ে নিশ্চিত করলো। রেডমির এই ফ্ল্যাগশিপ ফোনের নাম হবে Redmi K20 । এখানে K এর মানে হলো Killer। এছাড়াও জানানো হয়েছে রেডমি কে সিরিজে ফ্লাগশিপ স্মার্টফোন লঞ্চ করা হবে। শাওমির এই ফোনের কথা প্রথম জানায় টিপ্সটার ঈশান অগ্রবাল। তিনি আরো জানান কোম্পানি Redmi K20 Pro ও লঞ্চ করতে পারে। যদিও এই ভ্যারিয়েন্টের ব্যাপারে কোম্পানির তরফ থেকে কোনো তথ্য পাওয়া যায়নি।

Redmi K20 সম্ভাব্য ফিচার :

এই ফোন সম্পর্কে বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন তথ্য সামনে এসেছে। তবে চীনের কিছু সাইট অনুযায়ী এই ফোন অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেমের সাথে আসবে। ডেভেলপারদের জন্য Android Q বিকল্প ও থাকতে পারে। তবে সবচেয়ে আকর্ষণীয় বিষয় যে ফোনটি কোয়ালকমের নতুন প্রসেসর স্ন্যাপড্রাগন 855 প্রসেসরের সাথে আসবে। সাথে এই ফোনে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে। ভারতে ফোনটি Redmi S সিরিজ হিসাবেও আসতে পারে।

Redmi K20 ফোনে 6.3 ইঞ্চি এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে। যার আসপেক্ট রেশিও 19.5:9 এবং স্ক্রিন রেজল্যুশন 1080 x 2340 পিক্সেল। এই ফোনে 4000mAh ব্যাটারি থাকতে পারে। কোম্পানির তরফে কিছু না জানানো হলেও এই ফোনের দাম 25,000-30,000 টাকা হতে পারে।

পড়ুন : Redmi Note 7 নয়, ভারতে সবচেয়ে বেশি বিক্রি হয়েছে এই ফোন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on