Redmi K30S ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ও ৬৪ এমপি ক্যামেরা

redmi-k30s-reportedly-spotted-on-tenaa-full-specifications-leaked

এমাসের শুরুতে চীনের সার্টিফিকেশন সাইট 3C তে দেখা গিয়েছিল M2007J3SC মডেল নম্বরের Redmi এর একটি ফোনকে। এই একই মডেল নম্বরের সাথে ফোনটিকে এবার TENAA সার্টিফিকেশন সাইটেও দেখা গেল। এখান থেকে ফোনের সমস্ত স্পেসিফিকেশনও জানা গেছে। যার পরে স্পষ্ট যে, এই ফোনটি গতকাল ভারতে লঞ্চ হওয়া Mi 10T এর রিব্রান্ডেড ভার্সন হবে। মনে করা হচ্ছে রেডমির এই নতুন ফোনের নাম হবে Redmi K30S। যদিও ফোনটিকে ঠিক কবে লঞ্চ করা হবে তা জানা যায়নি।

Redmi K30S এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিনা থেকে জানা গেছে Redmi M2007J3SC ফোনে থাকবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলটিপিএস ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন হবে ১০৮০ x ২৪০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। সাইটে ফোনটিকে ৪,৯০০০ এমএএইচ ব্যাটারিরি সাথে দেখা গেছে। 3C থেকে জানা গিয়েছিল এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Redmi M2007J3SC ফোনে ২.৪ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত অক্টা কোর প্রসেসর থাকবে। এই প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৬৫ হতে পারে। এতে পাবেন ৬ জিবি, ৮ জিবি ও ১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি, ২৫৬ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ। আবার Redmi K30S ফোনের সামনে থাকবে ২০ মেগাপিক্সেল সেন্সর। পিছনে থাকবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি + ১৩ মেগাপিক্সেল আলট্রা এঙ্গেল লেন্স ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

এই ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। এর ওজন থাকবে ২১৬ গ্রাম। ফোনটি কালো, লাল, নীল, গোলাপী, সাদা, সবুজ, বেগুনি এবং ধূসর রঙে পাওয়া যাবে।