মাত্র ১ মিনিটে বিক্রি হল ১ লক্ষ Redmi K40 Game Enhanced Edition

redmi-k40-game-enhanced-edition-100000-units-sold-in-a-minute-in-firs

এই সপ্তাহের শুরুতেই Xiaomi তাদের রেডমি সাব ব্র্যান্ডের প্রথম গেমিং স্মার্টফোন Redmi K40 Game Enhanced Edition লঞ্চ করেছিল। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের সাথে আসা সবচেয়ে সস্তা গেমিং ফোন। ফলে রেডমি কে৪০ গেম এনহ্যান্সড এডিশন যে অল্প কয়েকদিনের মধ্যেই বাজারে জনপ্রিয়তা অর্জন করে নেবে, তা আমরা আন্দাজ করতে পেরেছিলাম। আমাদের অনুমান যে সঠিক ছিল, তা শাওমির সাম্প্রতিক পোষ্ট থেকে পরিস্কার।

আসলে Redmi K40 Game Enhanced Edition আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হয়েছিল। এই সেলে ফোনটির ১,০০,০০০ ইউনিট মাত্র ১ মিনিটে বিক্রি হয়েছে বলে কোম্পানি একটি Weibo পোস্টে দাবি করেছে।

জানিয়ে রাখি রেডমি কে৪০ গেম এনহ্যান্সড এডিশন এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১,৯৯৯ ইউয়ান ( প্রায় ২৩,০০০ টাকা)। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কিনতে ব্যয় করতে হবে যথাক্রমে ২,১৯৯ ইউয়ান (প্রায় ২৫,৩০০ টাকা) ও ২,৩৯৯ ইউয়ান (প্রায় ২৭,৬০০ টাকা)। ফোনটির ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ২,৩৯৯ ইউয়ান (প্রায় ২৭,৬০০ টাকা) ও ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩১,৬০০ টাকা)।

এদিকে Redmi K40 Game Enhanced Edition ভারতে Poco F3 GT নামে লঞ্চ হবে বলে জল্পনা চলছে। ভারতে এই ফোনের মডেল নম্বর হবে M2104K10I (I = India), যেখানে চীনে ফোনটি M2104K10C মডেল নম্বর সহ লঞ্চ হয়েছে। সম্প্রতি ফোনটি ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS)-এর ছাড়পত্রও পেয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন