Redmi K40 Game Enhanced Edition ফোনে থাকবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের OLED ডিসপ্লে

Redmi K40 Game Enhanced Edition features 120hz OLED panel rear panel teased

Asus Rog Phone 5, Black Shark 4 সিরিজ, এবং Lenovo Legion 2 Pro (Legion Phone Duel 2)-এর পর গেমিং স্মার্টফোনের দুনিয়া তোলপাড় করতে আসছে Redmi K40 Game Enhanced Edition। রেডমির এই প্রথম গেমিং স্মার্টফোন ২৭ এপ্রিল চীনে লঞ্চ হচ্ছে। এদিকে হাইপ বৃদ্ধি করার জন্য খোদ রেডমির বিভিন্ন কর্মকর্তাকে রেডমি কে৪০ গেম এনহ্যান্সড এডিশনের বিষয়ে একটু একটু করে তথ্য সামনে আনতে দেখা যাচ্ছে। রেডমির জেনারেল ম্যানেজার লু ওয়েবিং আজ গেমিং স্মার্টফোনটির ডিসপ্লের বিশেষত্বের ব্যাপারে জানিয়েছেন।

লু ওয়েবিং-এর আপলোড করা রেডমি কে৪০ গেম এনহ্যান্সড এডিশনের টিজার পোস্টার অনুসারে, এটি হাই রিফ্রেশ রেট সাপোর্টযুক্ত OLED ডিসপ্লে প্যানেল সহ আসবে। ফোনের তিন দিকে আল্ট্রা থিন বেজেল ও নীচে সরু চিন দেখা যাবে। এছাড়াও, OLED প্যানেলটি DCI-P3 কালার গ্যামেট, HDR10+ সাপোর্ট ও ১.০৭ বিলিয়ন কালার ডিসপ্লে করতে পারবে। আবার রেডমি কে৪০ গেম এনহ্যান্সড এডিশন সাদা ও কালো রঙের বিকল্পে আসার কথাও জানা গিয়েছে।

এর আগে জানা গিয়েছিল, রেডমি কে৪০ গেম এনহ্যান্সড এডিশন সুপারিয়র গেমিং এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য শোল্ডার মাউন্টেড বাটন সহ আসবে, যা গেমিং কন্ট্রোলারের অনুভূতি দেবে। অতিরিক্ত গেমিংয়ের সময় শক্তিশালী মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেটকে ঠান্ডা করে রাখার জন্য একে ঘিরে থাকবে VC লিকুইড কুলিং ও ১১৫৪০ স্কোয়ার মিলিমিটারের গ্রাফিন।

এছাড়া Redmi K40 Game Enhanced Edition স্মার্টফোনটি ৮ জিবি র‌্যাম, ২৫৬ জিবি স্টোরেজ, ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি প্লাস ডিসপ্লে, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫জি কানেক্টিভিটি ও TUV Rheinland-এর হাই গেম পারফরম্যান্স সার্টিফিকেশন সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন