Redmi K40 Gaming Lite এর ফিচার ফাঁস, আসছে এই বিশেষ প্রসেসর সহ

redmi-k40-gaming-lite-launch-imminent-with-mediatek-dimensity-1100-soc-120hz-display

Xiaomi কয়েক সপ্তাহ আগেই তাদের প্রথম গেমিং স্মার্টফোন Redmi K40 Gaming Edition লঞ্চ করেছিল। চিনে ইতিমধ্যেই ফোনটি সাড়া ফেলেছে। রিপোর্ট অনুযায়ী, শীঘ্রই রেডমি কে৪০ গেমিং এডিশন গ্লোবাল মার্কেটেও হাজির হবে। তবে এবার এই ফোনটির লাইট ভার্সন নিয়ে জল্পনা ছড়ালো। জনপ্রিয় একজন টিপস্টার Redmi K40 Gaming Lite এর স্পেসিফিকেশন শেয়ার করেছেন। এই ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ১১০০ প্রসেসর থাকবে।

টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন, চিনের মাইক্রো সাইট উইবো তে জানিয়েছেন, রেডমি কে৪০ গেমিং লাইট ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) ডিসপ্লে থাকতে পারে। এর রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। 5G কানেক্টিভিটির যুক্ত এই ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ১১০০ প্রসেসর ব্যবহার করা হবে। উল্লেখ্য Redmi K40 Gaming Edition-এ ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ছিল।

এদিকে টিপস্টারের আরও দাবি, Redmi K40 Gaming Lite ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সহ আসবে। এতে আরও দুটি ক্যামেরা সেন্সর দেখা যেতে পারে, যেগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সার। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

যদিও এছাড়া রেডমি কে৪০ গেমিং লাইট এর অন্যান্য তথ্য আমাদের অজানা। তবে আশা করা যায় ফোনটিকে শীঘ্রই বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং এর অন্যান্য স্পেসিফিকেশন সামনে আসবে। যেহেতু টিপস্টারটি আগেও একাধিকবার সঠিক তথ্য শেয়ার করেছেন, তাই এবারও তার দাবি মত Xiaomi কয়েকমাসের মধ্যে এই ফোনকে বাজারে আনবে বলে আমরা আশা করছি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন