Redmi K40 Light Luxury Edition আসছে মিডিয়াটেক ডায়মেনসিটি ১১০০ প্রসেসর সহ, থাকবে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

redmi-k40-light-luxury-edition-to-launch-soon-with-mediatek-dimensity-1100-processor-67w-fast-charging

Xiaomi তাদের প্রথম গেমিং স্মার্টফোন হিসাবে গত মাসে লঞ্চ করেছে Redmi K40 Game Enhanced Edition। এই ফোনে আছে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০৬৫ এমএএইচ ব্যাটারি। তবে টিপস্টার, ডিজিটাল চ্যাট এডিশন কয়েকদিন আগেই জানান, এই ফোনের একটি লাইট ভার্সন আসছে, যেখানে ডাইমেনসিটি ১১০০ প্রসেসর ব্যবহার করা হবে। যদিও তিনি ফোনটির নাম বলতে পারিনি। তবে রেডমির জেনারেল ম্যানেজার, Lu Weibing আজ নিশ্চিত করেছেন, ফোনটি Redmi K40 Light Luxury Edition নামে চীনে শীঘ্রই লঞ্চ হবে।

একটি উইবো (Weibo) পোস্টে, রেডমির জেনারেল ম্যানেজার জানতে চেয়েছেন, কারা কারা রেডমি কে৪০ লাইট লাক্সারি এডিশনের জন্য অপেক্ষা করছে? তিনি ফোনটির দ্রুত লঞ্চের ইঙ্গিতও দিয়েছেন। যদিও ফোনের স্পেসিফিকেশন নিয়ে তিনি কিছু বলেননি।

তবে ডিজিটাল চ্যাট স্টেশনের কথা বিশ্বাস করলে, Redmi K40 Light Luxury Edition ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) ডিসপ্লে থাকতে পারে। আবার এতে মিডিয়াটেক ডায়মেনসিটি ১১০০ ব্যবহার করা হবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য এতে পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। এছাড়া Redmi K40 Light Luxury Edition ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসতে পারে।

আমাদের অনুমান কিছুদিন আগে চীনের 3C সার্টিফিকেশন সাইটে দেখতে পাওয়া M2104K10AC মডেলের ফোনটি রেডমি কে৪০ লাইট লাক্সারি এডিশন হতে পারে। কারণ এই মডেল নম্বরের ফোনেও ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে জানা গিয়েছিল। আশা করা যায় শীঘ্রই Redmi K40 Light Luxury Edition সম্পর্কে আরও তথ্য সামনে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।