Redmi K40 হবে ২০২১ এর সেরা ফ্লাট স্ক্রিন স্মার্টফোন, দাবি রেডমির জেনারেল ম্যানেজারের

redmi-k40-may-be-2021-best-flat-screen-smartphone-claimed-general-manager

লঞ্চ যত এগিয়ে আসছে ততই নতুন নতুন তথ্য সামনে আসছে Redmi K40 সিরিজ সম্পর্কে। ইতিমধ্যেই জানা গেছে আগামী ১৭ ফেব্রুয়ারি এই সিরিজ চীনের মার্কেটে পা রাখবে। ওইদিন এই সিরিজের দুটি স্মার্টফোন লঞ্চ হবে- Redmi K40 এবং Redmi K40 Pro। কিছুদিন আগে রেডমির জেনারেল ম্যানেজার Lu Weibing, রেডমি কে৪০ ফোনটির ব্যাটারি লাইফের একটি স্ক্রিনশট শেয়ার করেছিলেন। আজ জানিয়েছেন, এই ফোনটি ২০২১ এর সবচেয়ে সেরা ফ্লাট স্ক্রিন (স্মার্টফোন হবে।

চীনের মাইক্রো ব্লগিং সাইট, Weibo তে Lu Weibing পোস্ট করে জানিয়েছেন, রেডমি কে৪০ এর স্ক্রিন দুর্দান্ত। সম্ভবত ফোনটি ২০২১ এর সেরা স্ট্রেইট স্ক্রিন স্মার্ট হবে। যদিও এছাড়া তিনি পোস্টে ফোনটির অন্যান্য স্পেসিফিকেশন কিছু জানাননি।

ছবি ক্রেডিট – Lu Weibing/Weibo

এরআগে রেডমির জেনারেল ম্যানেজার একটি স্ক্রিনশট শেয়ার করে দেখিয়েছিলেন, Redmi K40 ফোনটি ১০.৫ ঘন্টা ব্যবহারের পরও, এতে ৬৪ শতাংশ ব্যাটারি অবশিষ্ট আছে, যা আরও ২৫ ঘন্টা ব্যাকআপ দেবে। এছাড়াও জানা গেছে, এই ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। যার পিক্সেল রেজোলিউশন হবে ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার এতে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর।

এদিকে এই সিরিজের প্রো মডেল অর্থাৎ Redmi K40 Pro স্নাপড্রাগণ ৮৮৮ প্রসেসর সহ আসতে পারে। এতে পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে থাকবে। আবার পিছনে থাকতে পারে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড ক্যামেরা সেটআপ। ফোনের ব্যাটারি ৪,৫০০ এমএএইচ এর বেশি হবে। Lu Weibing জানিয়েছেন, রেডমি কে৪০ সিরিজের স্ট্যান্ডার্ড মডেলের দাম ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,০০০ টাকা) হবে। যদিও প্রো মডেলের দাম জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন