ভারতে লঞ্চ হবে Redmi K40 ও Mi 11 Pro, পেয়ে গেল BIS সার্টিফিকেশন

mi-11-pro-bags-bis-certifications-launch-imminent

আগামী ২৫ ফেব্রুয়ারি চীনে লঞ্চ হবে Redmi K40 সিরিজ। এই সিরিজে দুটি ফোন থাকতে পারে Redmi K40 ও Redmi K40 Pro। এছাড়াও Xiaomi তাদের Mi 11 এর প্রো ভার্সন, Mi 11 Pro এর ওপরও কাজ শুরু করেছে বলে ইতিমধ্যেই জানা গেছে। আজ এই দুটি ফোন অর্থাৎ রেডমি কে৪০ ও মি ১১ প্রো কে ভারতের BIS সার্টিফিকেশন সাইটে দেখা গেল। যা ইঙ্গিত করে ফোন দুটি লঞ্চের পরে ভারতেও আসতে পারে। যদিও টিপ্সটার মুকুল শর্মা বলেছেন, Redmi K40 ফোনটি ভারতে Poco ব্র্যান্ডিংয়ের সাথে লঞ্চ হবে।

redmi-k40-bags-bis-certifications-launch-imminent

ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন সাইটে Redmi K40 কে M2012K11AI  মডেল নম্বর সহ দেখা গেছে। আবার M2012K1G মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে Mi 11 Pro। যদিও সার্টিফিকেশন সাইট থেকে ফোন দুটির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি।

তবে টিপ্সটারদের কথা বিশ্বাস করলে Mi 11 Pro ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়াও মি ১১ প্রো কোম্পানির প্রথম ইন স্ক্রিন ক্যামেরা টেকনোলজির স্মার্টফোন হতে পারে। এই ফোনে ১২০এক্স জুম ও ৫,০০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি থাকতে পারে। এছাড়াও ফোনটি ৬.৮১ ইঞ্চি কার্ভড এজ ওলেড স্ক্রিন ও ওয়াইড কোয়াড এইচডি প্লাস রেজোলিউশন সহ আসতে পারে। ফোনটির অন্যান্য ফিচার Mi 11 এর মত হবে।

অন্যদিকে Redmi K40 ফোনে থাকতে পারে ৬.৬৭ ইঞ্চি স্যামসাং ই৪ এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ৪,৪২০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। এই ফোনটি স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন