চার্জার সহ আসছে Redmi K40 সিরিজ ও Mi 10 5G, থাকবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

Xiaomi-র সাব ব্র্যান্ড Redmi চলতি মাসে একাধিক স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এরমধ্যে Redmi K40 সিরিজ অন্যতম। স্বাভাবিকভাবে লঞ্চের আগে ফোনগুলি কে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হচ্ছে। সম্প্রতি Mi 10 5G (স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর), Redmi K40 ও Redmi K40 Pro ফোনগুলি চীনের 3C সার্টিফিকেশন লাভ করেছে। সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে এই তিনটি ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হবে।

3C সার্টিফিকেশন সাইটে Redmi K40 এবং Redmi K40 Pro ফোন দুটির মডেল নম্বর দেখা গেছে যথাক্রমে M2012K11AC এবং M2012K11C। আবার M2102J2SC মডেল নম্বর সহ Mi 10 5G (স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর) কে সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হয়। টিপ্সটার ডিজিটাল চ্যাট স্টেশন আগেই এই তিনটি মডেলের ফোনের নাম জানিয়েছিলেন।

এদিকে আপনি যদি রেডমি কে৪০, রেডমি কে৪০ প্রো ও মি ১০ ৫জি (স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর) ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে বলে হতাশ হয়ে থাকেন, তাহলে বলি এক্ষেত্রে রেডমি আপগ্রেড ফিচারই অফার করছে। কারণ স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে আসা Mi 10 ফোনে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং দেওয়া হয়েছিল। আবার  Redmi K30 ও  Redmi K30 Pro ফোন দুটি যথাক্রমে ২৭ ওয়াট ও ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সহ এসেছিল।

আবার বিগত কয়েকদিনে Redmi K40 সিরিজের বক্সে চার্জার না দেওয়া নিয়ে যে জল্পনা ছড়িয়েছিল, সেটিও ভ্রান্ত বলে জানিয়েছেন টিপ্সটার। ফোনগুলিতে যেমন ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে, তেমনি এদের বক্সের মধ্যে চার্জার দেওয়া হবে বলে ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন