মাত্র ৫ মিনিটে বিক্রি হল ৩ লক্ষ Redmi K40 সিরিজের স্মার্টফোন

redmi-k40-series-sees-300000-units-sold-within-5-minutes-in-first-sale

গতমাসে চীনে লঞ্চ হয়েছে Redmi K40 সিরিজ। এই সিরিজে তিনটি স্মার্টফোন আছে Redmi K40, Redmi K40 Pro, এবং Redmi K40 Pro+। লঞ্চের পর থেকেই এই সিরিজ কে ফ্ল্যাগশিপ কিলার বলে দাবি করেছেন অনেকে। সেই দাবি যে সঠিক, তার প্রমান মিললো প্রথম সেলে। শাওমির সাব ব্র্যান্ডটি আজ একটি উইবো পোস্টে জানিয়েছে যে, প্রথম সেলে মাত্র পাঁচ মিনিটে রেডমি কে৪০ সিরিজের ৩০০,০০০ ইউনিট বিক্রি হয়েছে। জানিয়ে রাখি Redmi K40 সিরিজের তিনটি ফোনেই খুব ছোট পাঞ্চ হোল যুক্ত AMOLED ডিসপ্লে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ট্রিপল রিয়ার ক্যামেরা বর্তমান।

রেডমি তাদের উইবো পোস্টে লিখেছে, প্রথম সেলে Redmi K40, Redmi K40 Pro, এবং Redmi K40 Pro+ ফোনগুলির সমস্ত কালার ও স্টোরেজ ভ্যারিয়েন্ট উপলব্ধ ছিল। এই সেলে রেকর্ড ব্রেকিং বিক্রি হয়েছে ফোনগুলি। সেল শুরু হওয়ার পাঁচ মিনিটের মধ্যেই এই সিরিজের ৩ লক্ষ ইউনিট বিক্রি হয়ে যায়। আগামী ৮ মার্চ রেডমি কে৪০ সিরিজের দ্বিতীয় সেল অনুষ্ঠিত হবে।

Redmi K40 সিরিজের দাম

রেডমি কে৪০ ফোনটির দাম শুরু হয়েছে ১,৯৯৯ ইউয়ান থেকে (প্রায় ২২,৪৮৭ টাকা)। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার রেডমি কে৪০ প্রো পাওয়া যাচ্ছে ২,৭৯৯ ইউয়ান থেকে, যা প্রায় ৩১,৫০০ টাকা। রেডমি কে৪০ প্রো প্লাসের মূল্য ৩,৬৯৯ ইউয়ান (প্রায় ৪১,৬০০ টাকা)।

Redmi K40 এর স্পেসিফিকেশন

রেডমি কে৪০ ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৬৭ ইঞ্চি E4 AMOLED ট্রু টোন ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএস, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫২০ এমএএইচ ব্যাটারি, ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ও ট্রিপল রিয়ার ক্যামেরা (৪৮ মেগাপিক্সেল Sony IMX582 সেন্সর + ৫ মেগাপিক্সেল টেলিফোটো ম্যাক্রো ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স)।

Redmi K40 Pro ও K40 Pro+ এর সম্পূর্ণ স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!