Redmi K40 ফোনে থাকবে ডুয়েল স্টেরিও স্পিকার, জেনে নিন দাম

redmi-k40-will-come-with-dual-stereo-speaker-confirms-by-lu-weibing.jpg

বিগত কয়েক সপ্তাহে স্মার্টফোনপ্রেমীদের কাছে চর্চার বিষয় হয়ে উঠেছে Redmi K40 সিরিজ। টিপ্সটাররা রেডমির আসন্ন এই সিরিজ সম্পর্কে বিভিন্ন তথ্য ফাঁস তো করছেনই; পিছিয়ে নেই রেডমির জেনারেল ম্যানেজার, Lu Weibing-ও। তিনি ইতিমধ্যেই Redmi K40 ফোনের ব্যাটারি লাইফের স্ক্রিন শট শেয়ার করেছেন। পাশাপাশি জানিয়েছেন রেডমি কে৪০ ও রেডমি কে৪০ প্রো ফোন দুটি বিশ্বের সবচেয়ে ছোট পাঞ্চ হোল ডিসপ্লের স্মার্টফোন হবে। এবার তিনি Redmi K40 ফোনটির আরও একটি ফিচার সামনে আনলেন।

আসলে কয়েকদিন আগে রেডমির জেনারেল ম্যানেজার উইবো তে রেডমি কে৪০ ফোনটি সম্পর্কে বলতে গিয়ে, পাওয়ারফুল পারফরম্যান্স, ফ্লাট ডিসপ্লে ও উন্নত ব্যাটারি লাইফ, এই তিনটি বিশেষত্বের কথা উল্লেখ করেন। এরপর এই পোস্টের কমেন্ট বক্সে একজন ইউজার ডুয়েল স্পিকারের কথা ভুলে যেতে বারণ করেন। সাথে সাথেই Lu Weibing তাকে রিপ্লাইয়ে জানান যে, তিনি সত্যি সত্যি ফিচারটি উল্লেখ করতে ভুলে গেছেন।

ফলে বলতে দ্বিধা নেই যে Redmi K40 ফোনটি ডুয়েল স্টেরিও স্পিকার সহ আসবে। যদিও আমরা জানতে পারিনি ঠিক কি ধরণের স্পিকার সিস্টেম এতে ব্যবহার করা হবে।

রিপোর্ট অনুযায়ী, রেডমি কে৪০ ফোনটির দাম শুরু হতে পারে ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,০০০ টাকা) থেকে। এতে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হতে পারে। আবার Redmi K40 Pro ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টে ডিসপ্লের উপরিভাগের মাঝবরাবর কাট আউট থাকবে। এরমধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। এর আগে Redmi K30 ফোনে আমরা পিল শেপড পাঞ্চ হোল দেখেছিলাম। এছাড়াও স্পষ্ট যে Redmi K30 Pro এর মত নতুন সিরিজে পপ আপ সেলফি ক্যামেরা থাকবেনা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন