Redmi K50, Redmi K50 Pro+ চীনের বাইরে Mi 12X সিরিজ নামে আসবে! থাকবে নজরকাড়া ফিচার

redmi-k50-redmi-k50-pro-plus-could-launch-under-mi-12x-series-outside-of-china-specifications-leaked
Redmi K50 সিরিজ চীনের বাইরে Mi 12X নামে লঞ্চ হবে

Xiaomi-র জেনারেল ম্যানেজার Lu Weibing ইতিমধ্যেই নিশ্চিত করেছেন যে, তারা Redmi K50 সিরিজের ওপর কাজ শুরু করেছে। টিপস্টাররা এই সিরিজের ফোনগুলির সম্ভাব্য স্পেসিফিকেশন সামনে আনছেন। জানা গেছে Redmi K50 সিরিজে লেটেস্ট প্রসেসর, আপগ্রেড ফাস্ট চার্জিং টেকনোলজি ও উন্নত ক্যামেরা থাকবে। এই সিরিজ আগামী বছরের শুরুতে চীনে লঞ্চ হবে। পাশাপাশি Redmi K50 সিরিজকে চীনের বাইরে Mi 12X নামে পাওয়া যাবে বলে অনেকে দাবি করেছেন। আসুন আপাতত এই দুই সিরিজ সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Redmi K50 সিরিজ চীনের বাইরে Mi 12X নামে লঞ্চ হবে

শাওমি চলতি বছরে তাদের ঘরেলু মার্কেটে রেডমি কে৪০ সিরিজের স্মার্টফোন লঞ্চ করলেও, ভারত সহ অন্যান্য দেশে ফোনগুলি এমআই ১১এক্স সিরিজের অধীনে এসেছে। আগামী বছরেও এর ব্যতিক্রম হবে না বলে মনে করছেন টিপস্টাররা। ফলে রেডমি কে৫০ সিরিজের ফোনগুলি বিশ্বজুড়ে এমআই ১২এক্স সিরিজের অধীনে লঞ্চ হবে। এই সিরিজে দুটি ফোন থাকতে পারে – এমআই ১২এক্স ও এমআই ১২এক্স প্রো।

Redmi K50, Redmi K50 Pro ও Redmi K50 Pro+ আসবে Snapdragon প্রসেসর সহ

জনপ্রিয় টিপস্টার, বাল্ড পান্ডা জানিয়েছেন, রেডমি কে৫০ সিরিজে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করা হবে। রেডমি কে৫০ ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। আবার স্ন্যাপড্রাগন ৮৯৫/৮৯৮ প্রসেসর সহ আসবে রেডমি কে৫০ প্রো ও রেডমি কে৫০ প্রো প্লাস।

Redmi K50 সিরিজে থাকবে 67W ফাস্ট চার্জিং সাপোর্ট

বাল্ড পান্ডার আরও দাবি, রেডমি কে৫০ সিরিজ ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে। উল্লেখ্য রেডমি কে৪০ সিরিজ ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি-সহ লঞ্চ হয়েছিল। অর্থাৎ আপগ্রেড সিরিজে দ্বিগুণ গতির চার্জিং ব্যবস্থা পরিলক্ষিত হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!