Redmi K50 সিরিজের স্মার্টফোনে থাকবে উন্নত ফাস্ট চার্জিং, স্ক্রিন এবং ইমেজিং

redmi-k50-teased-by-redmi-gm-lu-weibing-improve-fast-charging-screen
রেডমি কে ৫০ সিরিজ চলতি বছরে লঞ্চ হতে পারে

২০১৯-এ K20 সিরিজ দিয়ে Redmi হাই-এন্ড স্পেসিফিকেশন সহযোগে স্মার্টফোন আনার যাত্রা শুরু করেছিল। K20 সিরিজের পর Redmi একে একে K30, K30S এবং চলতি বছরের মার্চে K40 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে এনেছে। নামের বিচারে Redmi K লাইনআপের পরবর্তী প্রজন্মের ডিভাইসের নাম K50 হওয়ার সম্ভাবনাই বেশি।

রেডমির জেনারেল ম্যানেজার এবং শাওমির ভাইস প্রেসিডেন্ট লু ওয়েবিং (Lu Weibing) সে দিকেই ইঙ্গিত দিলেন। পাশাপাশি রেডমি কে ৫০ সিরিজর উন্নতিকল্পে তিনি গ্রাহকদের মতামতও চেয়েছেন।

Redmi K50 সিরিজ নিয়ে Lu Weibing পরামর্শ চাইলেন

রেডমি কে ৫০ সিরিজ থেকে কেমন ফিচার, কনফিগারেশন ও অভিজ্ঞতা পাওয়ার আশা উপভোক্তারা রাখছেন, সম্প্রতি চীনা সোশ্যাল নেটওয়ার্ক উইবোতে ওয়েবিং এমনই পোস্ট করে মতামত জানতে চেয়েছিলেন।

Redmi K50 সিরিজ কবে লঞ্চ হতে পারে

রেডমি কে ৫০ সিরিজের স্মার্টফোন কবে লঞ্চ হতে  পারে, তা অবশ্য ওয়েবিং বলেননি। তবে ২০২১ শেষ হওয়ার আগেই রেডমি এই সিরিজের অধীনস্থ হ্যান্ডসেটের ঘোষণা করতে পারে বলে ধরে নেওয়া যায়।

Redmi K50 সিরিজে কোন কোন বিষয়ের ওপর জোর দেওয়া হবে

রেডমি কে ৫০ সিরিজের স্মার্টফোনে ফাস্ট চার্জিং, ভিডিও/ইমেজিং, এবং স্ক্রিনের গুণমান উন্নত করা হবে। চাইনিজ টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন এমনটাই জানিয়েছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷