আজই শেষ দিন, Redmi ও Mi স্মার্টফোন কিনুন ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়ে

১৬ অক্টোবর থেকে শুরু হওয়া Xiaomi Mi Diwali Sale আজই শেষ হবে

redmi-mi-smartphones-get-limited-price-cut-on-diwali-sale-last-day-offer

ক্যালেন্ডারের পাতা বলছে আর কিছু দিনের মধ্যেই আগমন ঘটবে কালীপুজো বা দিওয়ালির। আর আসন্ন এই উৎসবকে কেন্দ্র করে আপামর ভারতবাসী কেনাকাটায় ব্যস্ত। সে কথা মাথায় রেখেই ই-কমার্স সাইটের পাশাপাশি টেক ব্র্যান্ডগুলিও সমান ভাবে লোভনীয় সব সেল নিয়ে হাজির হচ্ছে। যেমন, বর্তমানে Xiaomi তাদের নিজস্ব ওয়েবসাইটে আয়োজন করেছে Mi Diwali Sale। এই সেল ১৬ অক্টোবর থেকে শুরু হয়েছিল এবং শেষ হবে আজ অর্থাৎ ২৩ অক্টোবর। এই সেলে বাজেট থেকে ফ্ল্যাগশিপ প্রতিটি সেগমেন্টের Mi ও Redmi স্মার্টফোন ডিসকাউন্ট ও অফারের সাথে সস্তায় কিনে নেওয়া যাবে। কোম্পানির ওয়েবসাইট অনুযায়ী, Xiaomi 11 Lite NE 5G, Mi 11X 5G, Mi 11X Pro, Mi 11 Lite, Mi 10i, Redmi Note 10 Lite, Redmi 9i Sport, Redmi 9 Activ, Redmi 9A, Redmi 9 Prime, Redmi 9 Power, Redmi 9i, Redmi Note 10T 5G, Redmi Note 10 Pro এবং Redmi Note 10 স্মার্টফোনগুলির উপর এই সেলে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।

Mi Diwali Sale সেলে নিম্নলিখিত স্মার্টফোনগুলিকে অফারের সাথে কেনা যাবে

Xiaomi 11 Lite NE 5G: শাওমির এই ৫জি স্মার্টফোনের প্রকৃত মূল্য ৩১,৯৯৯ টাকা। তবে চলমান এমআই দিওয়ালি সেলে এটি ১০,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ২১,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

Mi 11X 5G: ৩৪,৯৯৯ টাকা দামের এমআই ১১এক্স ৫জি স্মার্টফোন সেলে ২০,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে।

Mi 11X Pro: এমআই ১১এক্স প্রো স্মার্টফোনের হাই এন্ড ভ্যারিয়েন্ট ৩১,৯৯৯ টাকায় কেনা যাবে। এটির প্রকৃত মূল্য ৩৫,৯৯৯ টাকা।

Mi 11 Lite: এই স্মার্টফোনটি ২৪,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে সেল চলাকালীন এটি ৫,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ১৯,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

Mi 10i: এমআই ১০আই স্মার্টফোনের উপর ৫,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার পর এটির দাম কমে ১৯,৯৯৯ টাকা হয়েছে।

Redmi Note 10 Lite: সেল চলাকালীন রেডমি নোট ১০ লাইট ফোনটি ১২,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। প্রকৃতপক্ষে এটির দাম হল ১৬,৯৯৯ টাকা।

Redmi 9i Sport: এই বাজেট রেঞ্জের স্মার্টফোনটিও অফারের সাথে কেনা যাবে। এটির আসল দাম ৯,৯৯৯ টাকা হলেও, আজ ফোনটি ২,৩৫০ টাকা ছাড়ের সাথে মাত্র ৭,৬৪৯ টাকায় ক্রয় করা যাবে।

Redmi 9 Activ: এমআই দিওয়ালি সেলে রেডমি ৯ অ্যাক্টিভ ৩,০০০ টাকা সাশ্রয় করে কিনে নেওয়া যাবে। ফলে ফোনটি কিনতে ১২,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৯,৯৯৯ টাকা খরচ করতে হবে।

Redmi 9A: রেডমি ৯এ স্মার্টফোনের প্রকৃত মূল্য ৮,৪৯৯ টাকা। এটির উপর ২,২০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে। যার পর ফোনটি কিনতে মাত্র ৬,২৯৯ টাকা খসাতে হবে ক্রেতাদের।

Redmi 9 Prime: ১১,৯৯৯ টাকা দামের রেডমি ৯ প্রাইম স্মার্টফোন সেলে ৮,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অর্থাৎ এই ফোনটি কিনলে পুরো ৩,০০০ টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন আপনারা।

Redmi 9 Power: অফারের কথা বললে, রেডমি ৯ পাওয়ার ফোনের সাথে ফ্লাট ৩,৫০০ টাকার অফ পাওয়া যাবে। যার পর ফোনটির দাম ১৩,৯৯৯ টাকা থেকে কমে ১০,৪৯৯ টাকা হবে।

Redmi 9i: চলমান সেলে রেডমি ৯আই স্মার্টফোনের দাম ৭,৯১৯ টাকা। তবে সেল শেষ হতেই এর দাম পুনরায় ৯,৯৯৯ টাকা হয়ে যাবে।

Redmi Note 10T 5G: রেডমি নোট ১০ সিরিজের এই ৫জি স্মার্টফোন ১৬,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু এখন এটিকে ৩,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ১৩,৯৯৯ টাকায় কেনা সম্ভব।

Redmi Note 10 Pro: রেডমি নোট ১০ প্রো স্মার্টফোনের দাম ১৯,৯৯৯ টাকা হলেও, এমআই দিওয়ালি সেল থেকে এটিকে কিনলে পুরো ৩,০০০ টাকা সাশ্রয় করা যাবে।

Redmi Note 10: লঞ্চের সময়ে রেডমি নোট ১০ স্মার্টফোনের বেস ভ্যারিয়েন্টের এমআরপি ১৭,৯৯৯ টাকা রাখা হয়েছিল। তবে আজ সেলে ৪,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ফোনটি মাত্র ১৩,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। শুধু তাই নয়, এই ফোনের সাথে ১৩,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুর লাভ ওঠাতে পারলে মাত্র ৪৯৯ টাকা খসিয়ে এই রেডমি ফোন পকেটস্থ করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।