Redmi স্মার্টফোন ব্যবহার করেন? এই ছ’টি ডিভাইসে আসছে MIUI 12.5 Enhanced Edition আপডেট

Xiaomi জানিয়েছে দ্বিতীয় ব্যাচে মোট ৭টি স্মার্টফোন MIUI 12.5 Enhanced Edition-এর আপডেট পাবে

redmi-mi-smartphones-getting-miui-12-5-enhanced-edition-second-batch-update

অগাস্টে Xiaomi Mi Mix 4-এর লঞ্চ ইভেন্টে MIUI 12.5-এর Enhanced Edition-এর ঘোষণা করেছিল শাওমি। এফিসিয়েন্সির উপর বিশেষ গুরুত্ব দিয়ে MIUI 12.5-এর এই লেটেস্ট ভার্সনটিতে একগুচ্ছ আপডেট যোগ করা হয়েছিল। প্রথম ক্ষেপে দেড় মাসের মধ্যে কোম্পানি এলিজিবল হ্যান্ডসেটগুলিতে MIUI 12.5 Enhanced Edition আপডেটের রোল আউট সম্পূর্ণ করেছে। এবার দ্বিতীয় ক্ষেপে কোন স্মার্টফোনে এই আপডেট আসবে, তা কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে।

চিনে শাওমি কমিউনিটির অফিসিয়াল পোস্টে বলা হয়েছে, দ্বিতীয় ব্যাচে মোট ৭টি স্মার্টফোন MIUI 12.5 Enhanced Edition-এর আপডেট পাবে। এদের মধ্যে ছ’টি Redmi Note সিরিজের মডেল।

MIUI 12.5 Enhanced Edition-এর আপডেট পেতে চলা ডিভাইসের লিস্ট

Redmi Note 8

Redmi Note 9 4G

Redmi Note 9 5G

Redmi Note 10 5G

Xiaomi Mi 10 Youth Edition

Redmi Note 9 Pro 5G

Redmi Note 10 Pro 5G

চীনে ৮ অক্টোবর থেকে উক্ত ফোনগুলি স্টেবেল বিটা বিল্ড পাওয়া শুরু করবে। বিটা ভার্সনে সমস্যা না থাকলে অক্টোবরের মধ্যেই প্রত্যেক ইউজারের কাছে শাওমির মোবাইল সফটওয়্যারের নতুন ভার্সন পৌঁছে যাবে। ফোনগুলির গ্লোবাল ভ্যারিয়েন্ট কবে এই আপডেট পাবে, তা জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷