লঞ্চের আগেই ফাঁস Redmi Note 10 5G এর ফিচার, পাবেন শক্তিশালী ব্যাটারি ও প্রসেসর

গতকালই আমরা আপনাদেরকে জানিয়েছিলাম যে Xiaomi ভারতে Redmi Note 9 লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। এই ফোনের চর্চার মধ্যেই এবার শাওমির আরেকটি ফোন সম্পর্কে জানা গেল। কোম্পানির এই ফোনের নাম Redmi Note 10। এই ফোনটি 5G সাপোর্ট সহ শক্তিশালী ব্যাটারির সাথে আসবে। আজ এই ফোনটিকে বেঞ্চমার্ক ওয়েবসাইট TENAA তে দেখা গেছে। ফলে কয়েকমাসের মধ্যেই যে রেডমি নোট ১০ বাজারে চলে আসবে তা বলার অপেক্ষা রাখে না।

বেঞ্চ মার্ক সাইট TENAA তে Redmi Note 10 5G কে প্রথম দেখতে পায় চীনের জনপ্রিয় সাইট Gizmochina। বেঞ্চমার্ক সাইটে এই ফোনের মডেল নম্বর দেওয়া হয়েছে M2004J7AC। এছাড়াও এই ফোন সম্পর্কে আরও কিছু তথ্য আমরা জানতে পড়েছি। যদিও শাওমির তরফে রেডমি নোট ১০ ৫জি সম্পর্কে কিছু জানানো হয়নি।

Redmi Note 10 সম্ভাব্য ফিচার :

রেডমি নোট ১০ এর বিশেষ আকর্ষণ হবে মিডিয়াটেক ডিমেন্সিটি ৮০০ বা ৮০০ প্লাস প্রসেসর। বেঞ্চমার্ক ওয়েবসাইট অনুযায়ী, এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপর কাজ করবে। আবার এতে ৬.৫৭ ইঞ্চি OLED ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। যার রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল। আবার এই ফোনে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৪২০ এমএএইচ ব্যাটারি থাকবে। স্টোরেজের কথা বললে রেডমি নোট ১০ ফোনটি ৪ জিবি + ৬৪ জিবি, ৬ জিবি + ১২৮ জিবি, ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পের সাথে আসবে।

মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফটোগ্রাফির জন্য এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। যদিও অন্যান্য ক্যামেরা সম্পর্কে কিছু জানা যায়নি। আবার রেডমি নোট ১০ ফোনটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে আসবে। ফোনের ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ। ফোনটি নীল, কালো, সবুজ, লাল, সিলভার এবং সাদা রঙে আসতে পারে।