Redmi Note 10 এর প্রথম সেল আজ, এখান থেকে কিনতে পারবেন সস্তায়

redmi-note-10-goes-on-sale-today-online-offline-price-offers-specifications

আজ ভারতে প্রথমবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হচ্ছে রেডমি নোট ১০ (Redmi Note 10 First Sale Today)। দুপুর ১২ টায় অনলাইন ও অফলাইন স্টোর থেকে এই বাজেট ফোনটি কেনা যাবে। এই মাসের শুরুতেই Redmi Note 10 Pro এবং Redmi Note 10 Pro Max এর সাথে ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। রেডমি নোট ১০ ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ফাস্ট চার্জিং সাপোর্ট, কোয়াড রিয়ার ক্যামেরা, অক্টা কোর প্রসেসর ও পাঞ্চ হোল ডিসপ্লে।

Redmi Note 10 এর দাম ও অফার

রেডমি নোট ১০ ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা এবং ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। তিনটি কালারে ফোনটি উপলব্ধ- অ্যাকুয়া গ্রীন, ফ্রস্ট হোয়াইট ও শ্যাডো ব্ল্যাক।

অনলাইনে Redmi Note 10 ফোনটি Mi.com এবং Amazon থেকে পাওয়া যাবে। আবার অফলাইনেও মি স্টোর থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে ICICI Bank এর গ্রাহকরা ক্রেডিট কার্ড বা ইএমআই ট্রানজাকশনে ৫০০ টাকা ছাড় পাবে।

Redmi Note 10 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রেডমি নোট ১০ ফোনে এড্রেনো ৬১২ জিপিইউ সহ ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর। আবার এতে আছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে। ডিসপ্লের প্রোটেকশনের জন্য আছে কর্নিং গরিলা গ্লাস ৩। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএসে চলবে। সিকিউরিটির জন্য এতে আছে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য Redmi Note 10 ফোনের সামনে পাঞ্চ হোলের মধ্যে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বর্তমান। আবার পিছনে রয়েছে চারটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮২ প্রাইমারি সেন্সর। এছাড়াও বাকি তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আইপি৫২ রেটিং প্রাপ্ত এই ফোনের ওজন ১৭৮.৮ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!