Redmi Note 10 JE ট্রিপল ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে Snapdragon 480 প্রসেসর ও শক্তিশালী ব্যাটারি

Redmi Note 10 JE with Snapdragon 480 soc launched price specifications
Redmi Note 10 JE লঞ্চ হল

Redmi তাদের Note 10 সিরিজের আরও একটি স্মার্টফোন বাজারে আনল। Redmi Note 10 JE নামের এই ফোনটি আজ জাপানে লঞ্চ হয়েছে। এই ফোনের ফিচারের সাথে ভারতে উপলব্ধ Redmi Note 10T 5G এর ফিচারের অনেক মিল আছে। তবে Redmi Note 10 JE ফোনটি মিডিয়াটেক প্রসেসরের বদলে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর সহ এসেছে। এছাড়া এই ফোনে পাওয়া যাবে পাঞ্চ হোল ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৪,৮০০ এমএএইচ ব্যাটারি। উল্লেখ্য Redmi Note 10T 5G ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হয়েছিল।

Redmi Note 10 JE এর দাম

শাওমি এখনও রেডমি নোট ১০ জেই এর দাম জানায়নি। তবে ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে বলে জানা গেছে। এছাড়া রেডমি নোট ১০ জেই দুটি কালারে উপলব্ধ – ক্রোম সিলভার ও গ্রাফাইট গ্রে।

প্রসঙ্গত ভারতে Redmi Note 10T 5G এর দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের।

Redmi Note 10 JE এর স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি নোট ১০ জেই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২.৫ কাস্টম ওস-এ চলবে। এই আছে কর্নিং গরিলা গ্লাস ৩ সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লে ৯০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট, ১,৫০০:১ কনট্রাস্ট রেশিও এবং ৩৬০ ডিগ্রী অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর সহ এসেছে। রেডমি নোট ১০ জেই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটো ও ভিডিওর জন্য Redmi Note 10 JE ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থিত। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪ অ্যাপারচার) ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪ অ্যাপারচার)। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Redmi Note 10 JE ফোনে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৪,৮০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। IPX8/IP6X রেটিং সহ আসা এই ফোনে কানেক্টিভিটির জন্য উপস্থিত 4G, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.