POCO X3 NFC গ্লোবাল মার্কেটে Redmi Note 10 নামে লঞ্চ হতে পারে, থাকবে 5G সাপোর্ট

Redmi Note 10 may launch with 5g connectivity as a rebranded version of Poco X3 Nfc

সদ্য ইউরোপে লঞ্চ হয়েছে POCO X3 NFC। এছাড়াও শীঘ্রই এই ফোনকে অন্যান্য মার্কেটে লঞ্চ করা হবে বলে ইঙ্গিত মিলেছে। তবে এই ফোনকে কোম্পানি অন্যান্য মার্কেটে Redmi Note 10 নামে লঞ্চ করতে পারে। চীনা ওয়েবসাইট, MyDrivers এর প্রতিবেদন অনুযায়ী, রেডমি নোট ১০ হবে পোকো এক্স ৩ এনএফসি এর রিব্রান্ডেড ভার্সন। যেখানে 5G কানেক্টিভিটি থাকবে। প্রসঙ্গত বেশ কয়েক সপ্তাহ ধরেই শোনা যাচ্ছিলো Xiaomi শীঘ্রই Redmi Note 10 সিরিজ লঞ্চ করবে।

এখানকার দিনে বিভিন্ন ব্র্যান্ড তাদের ডিভাইসগুলির রিব্রান্ডেড ভার্সন নিয়ে আসছে এবং সেগুলিকে সাব ব্র্যান্ডের আওতায় নির্দিষ্ট কিছু মার্কেটে লঞ্চ করা হচ্ছে। এর কারণ হল বিভিন্ন মার্কেটে সমস্ত ব্র্যান্ড জনপ্রিয়তা পায়না। অনেকসময় মূল ব্র্যান্ডের থেকে সাব ব্র্যান্ড বেশি জনপ্রিয়তা পায়। ফলে কোনো ব্র্যান্ড একটি স্মার্টফোন লঞ্চ করছে এবং যে সাব ব্র্যান্ড যে মার্কেটে জনপ্রিয় সেখানে সেই সাব ব্র্যান্ডের নামে ডিভাইসটিকে লঞ্চ করা হচ্ছে।

আমরা জানি Xiaomi -র POCO একটি কম জনপ্রিয় ব্র্যান্ড। এর তুলনায় Redmi প্রায় সারা বিশ্বে পরিচিত। ফলে শাওমি হয়তো এই কারণেই POCO X3 NFC কে Redmi Note 10 নামে অন্যান্য মার্কেটে লঞ্চ করবে। তবে এতে একটি বড় পরিবর্তন হবে যে রেডমি নোট ১০ ৫জি কানেক্টিভিটির সাথে আসবে। যেখানে পোকো এক্স ৩ এনএফসি ৪জি কানেক্টিভিটির সাথে এসেছিল।

জানিয়ে রাখি পোকো এক্স ৩ এনএফসি দুটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২২৯ ইউরো, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৯,৯৮০ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৬৯ ইউরো, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২৩,৩৬০ টাকা। ফোনটি কোবাল্ট ব্লু এবং শ্যাডো গ্রে কালারে পাওয়া যাবে। এই ফোনের স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন