Redmi Note 10 এর দামে পরিবর্তন, জানুন নতুন মূল্য

redmi-note-10-price-hiked-in-india-by-rs-500-specifications

Xiaomi চলতি বছরের প্রথম কোয়ার্টারে Redmi Note 10  সিরিজ লঞ্চ করেছিল। এই সিরিজের তিনটি ফোন ভারতে এসেছে- Redmi Note 10, Redmi Note 10 Pro, Redmi Note 10 Pro Max। এরমধ্যে বেস মডেলের আজ দাম বাড়ানো হল। এখন থেকে রেডমি নোট ১০ ফোনটি কিনতে ৫০০ টাকা অতিরিক্ত ব্যয় করতে হবে। যদিও কোম্পানির তরফ থেকে দাম বৃদ্ধির কারণ জানানো হয়নি। আসুন জেনে নিই ফোনটির নতুন দাম ও স্পেসিফিকেশন।

Redmi Note 10 এর নতুন দাম

রেডমি নোট ১০ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের নতুন মূল্য রাখা হয়েছে ১২,৪৯৯ টাকা। যেখানে এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম বেড়ে হয়েছে ১৪,৪৯৯ টাকা। আগে এই দুই ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ১১,৯৯৯ টাকা ও ১৩,৯৯৯ টাকা।

নতুন দামে ফোনটি আজ থেকেই Mi.com এবং Amazon-র মাধ্যমে কেনা যাবে। ফোনটি তিনটি রঙে উপলব্ধ – অ্যাকুয়া গ্রীন, ফ্রস্ট হোয়াইট ও শ্যাডো ব্ল্যাক।

Redmi Note 10 এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন ও ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের পিক ব্রাইটনেস ১১০০ নিটস ও আসপেক্ট রেশিও ২০:৯। আবার ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর সহ এসেছে। রেডমি নোট ১০ ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Redmi Note 10 ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮২ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএস-এ চলে।