ফেব্রুয়ারিতে ভারতে লঞ্চ হবে Redmi Note 10/10 Pro এবং Mi 11/11 Lite

redmi-note-10-pro-and-mi-11-lite-india-launch-date-storage-color-tipped

গতবছরের দ্বিতীয় কোয়ার্টারে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 9 সিরিজ। তবে এর আপগ্রেড ভ্যারিয়েন্ট চলতি বছরের প্রথম কোয়ার্টারে লঞ্চ হতে চলেছে। টিপ্সটার ঈশান আগারওয়াল আজ জানিয়েছেন আগামীমাসেই ভারতে আসতে চলেছে Redmi Note 10 সিরিজ। পাশাপাশি সংস্থাটি একই সময়ে Mi 11 সিরিজ লঞ্চ করবে বলেও তিনি দাবি করেছেন। যদিও কোম্পানির তরফে এখনও ভারতে নতুন সিরিজ লঞ্চের ব্যাপারে কিছু জানানো হয়নি।

ফেব্রুয়ারিতে ভারতে আসছে Redmi Note 10 সিরিজ

টিপ্সটার জানিয়েছেন, রেডমি নোট ১০ সিরিজে দুটি ফোন থাকবে – Redmi Note 10 এবং Redmi Note 10 Pro। রেডমি নোট ৯ সিরিজের বিক্রি প্রত্যাশা মত না হওয়ায়, সংস্থাটি নতুন সিরিজের দাম তুলনামূলক সস্তা রাখবে বলে টিপ্সটারের দাবি। Redmi Note 10 ফোনটি ভারতে গ্রে, হোয়াইট ও গ্রীন কালারে পাওয়া যাবে।

যদিও ঈশান এই সিরিজের ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কোনো মন্তব্য করেনি। তবে বিভিন্ন সার্টিফিকেশন থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রেডমি নোট ১০ প্রো ফোনটিতে এমআইইউআই ১২ ইন্টারফেস, স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। আবার এটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ আসতে পারে।

Mi 11/11 Lite এর ভারতে লঞ্চ, কালার ও স্টোরেজ ভ্যারিয়েন্ট

ঈশান বলেছেন রেডমি নোট ১০ সিরিজের সাথে শাওমি ফেব্রুয়ারিতে মি ১১ ও মি ১১ লাইট ফোন দুটি লঞ্চ করতে পারে। তার মতে Mi 11 ফোনটি ভারতে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এটি গ্রে ও ব্লু কালারে উপলব্ধ হবে।

অন্যদিকে Mi 11 Lite ফোনটি রেডমি নোট ১০ প্রো এর মত একই স্টোরেজ বিকল্পের সাথে ভারতে আসবে। অর্থাৎ এখানেও থাকবে ৬+৬৪, ৬+১২৮, ৮+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এই ফোনটি ব্ল্যাক, ব্লু ও পিঙ্ক কালারে পাওয়া যাবে।