Redmi Note 10 Pro Max এর সাথে বিনামূল্যে পাওয়া যাচ্ছে Redmi Earbuds 2C, তাড়াতাড়ি করুন

Redmi note 10 pro max buyers will get free earbuds 2C on mi anniversary sale
Redmi Note 10 Pro Max এর সাথে Redmi Earbuds 2C ফ্রী

গতকাল থেকে শুরু হয়েছে Mi Anniversary Sale 2021। আগামী ১৬ জুলাই পর্যন্ত সেলটি লাইভ থাকবে। Xiaomi-র অফিসিয়াল ওয়েবসাইটে (Mi.com) চলা এই সেলে Mi এবং Redmi স্মার্টফোনের খরিদ্দারীর ক্ষেত্রে ভারী ডিসকাউন্ট এবং একাধিক লোভনীয় অফার পাওয়া যাবে। তবে আজ আমরা কেবল Redmi Note 10 Pro Max স্মার্টফোনের ওপর দেওয়া অফার ও ডিলের প্রসঙ্গেই শুধুমাত্র আলোচনা করবো। ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা যুক্ত এই হ্যান্ডসেটের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ১,২৯৯ টাকা মূল্যের Redmi Earbuds 2C হেডসেটটিকে সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাচ্ছে। আবার অন্যান্য ডিভাইসের ন্যায় এই ফোনটিও নো-কস্ট ইএমআই ও ব্যাঙ্ক অফারের সাথে কেনা যাবে। তাহলে চলুন রেডমি নোট ১০ প্রো ম্যাক্স হ্যান্ডসেটটির দাম, ফিচার এবং যাবতীয় অফার গুলিকে এবার একঝলকে দেখে নেওয়া যাক।

Redmi Note 10 Pro Max স্মার্টফোনের দাম ও অফার

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। যার মধ্যে, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা।

অফারের কথা বললে, আগ্রহীরা এই দুটি ভ্যারিয়েন্টকে কেনার সময় নো-কস্ট ইএমআই -এর সুবিধা পেয়ে যাবেন। সাথে তারা যদি SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন তাহলে ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। এছাড়া, MobiKwik অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে ফ্ল্যাট ৬০০ টাকার ক্যাশব্যাক দেওয়া হবে। তবে এর জন্য চেকআউটের সময়ে MBK600 কোডটি ব্যবহার করতে হবে। আর জিও ইউজাররা ১০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবেন।

Redmi Note 10 Pro Max স্মার্টফোনের স্পেসিফিকেশন

এই রেডমি নোট ১০ প্রো ম্যাক্স স্মার্টফোনে, ১২০ হার্টজ আলট্রা-স্মুথ রিফ্রেশ রেট এবং ১,২০০ নিট অবধি স্ক্রিন ব্রাইটনেস সহ ৬.৬৭ ইঞ্চির ফুল-এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। মাল্টিটাস্কিং এবং উন্নত পারফরম্যান্সের জন্য এতে রয়েছে, ৮জিবি পর্যন্ত র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ ও অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। ফটোগ্রাফির জন্য ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল স্যামসাং HM2 প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল সুপার ম্যাক্রো সেন্সর এবং ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সাথে সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য থাকছে, ১৬ মেগাপিলক্সের ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনে ৫,০২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া, কানেক্টিভিটি অপশনের মধ্যে পাওয়া যাবে, 4G VoLTE, জিপিএস, ব্লুটুথ, ওয়াই-ফাই, ইউএসবি টাইপ-সি পোর্ট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।