ডলবি এফেক্টস সহ Redmi Note 10 Pro Max ফোনে এল দুর্দান্ত আপডেট

redmi-note-10-pro-max-getting-miui-12-5-4-0-update-with-may-security-patch-and-dolby-effects
Redmi Note 10 Pro Max এর জন্য এল MIUI 12.5.4.0 আপডেট

কয়েক সপ্তাহ আগে Redmi Note 10 Pro Max ফোনের ভারতীয় ইউজাররা MIUI 12.5 স্টেবল বিটা আপডেট পেয়েছিল। যার পর Redmi Note 10 Pro Max ফোনের পারফরম্যান্স আরও উন্নত হয়েছে। এখন ফোনটির জন্য MIUI 12.5.4.0 আপডেট রোল আউট করলো Xiaomi। নতুন এই আপডেটের সাথে মে মাসের সিকিউরিটি প্যাচ পাওয়া যাবে। এছাড়া ফোনে ডলবি এফেক্টস যুক্ত হবে।

Redmi Note 10 Pro Max এর জন্য এল MIUI 12.5.4.0 আপডেট

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনের জন্য আসা এই আপডেটের বিল্ড ভার্সন – MIUI 12.5.4.0 RKFINXM। এই আপডেটের সাইজ ৬২১ এমবি। এই আপডেটের পর ফোনে ডলবি এফেক্টস পাওয়া যাবে। এছাড়া ফোনের সিস্টেমকে আরও শক্তিশালী করবে মে মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ। এছাড়া নোটিফিকেশন শেডস এবং স্ট্যাটাস বারের কিছু বাগ ফিক্স করা হয়েছে।

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স এর এই নতুন আপডেট স্টেবল ফেজে এসেছে। আগামী কয়েকদিনের মধ্যেই সমস্ত ইউজারের কাছে আপডেটটি পৌঁছে যাবে। আপনারা ফোনের সেটিংস > অ্যাবাউট ফোন অপশনে গিয়ে নতুন আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

ভারতে Redmi Note 10 Pro Max এর দাম শুরু হয়েছে ১৯,৯৯৯ টাকা থেকে। এই ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে। আবার ফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। ফটোগ্রাফির জন্য আছে ১০৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। পাওয়ার ব্যাকআপের জন্য পাওয়া যাবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০২০ এমএএইচ ব্যাটারি‌।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.