Redmi Note 10 Pro Max ও Note 10 Pro আজ আরও একবার একসঙ্গে কেনার সুযোগ

Redmi Note 10 pro max note 10 pro goes on sale today on Amazon mi com price offers specifications

Redmi Note 10 Pro Max ও Redmi Note 10 Pro আজ ফের একসঙ্গে কেনার সুযোগ। দুপুর ১২ টায় Amazon ও Mi.com থেকে ফোন দুটি কেনা যাবে। গত মার্চে রেডমি নোট ১০ সিরিজের আওতায় এই ফোন দুটির ভারতসহ বিশ্ব বাজারে পা রেখেছিল। লঞ্চের পর থেকেই ফোনগুলির জনপ্রিয়তা ছিল চোখে পড়ার মত। তবে ফ্ল্যাশ সেলে বিক্রি হওয়ায় অনেকেই ফোন দুটি পকেটস্থ করতে পারেননি। সেক্ষেত্রে আপনিও যদি এই দলে থাকেন, তাহলে আপনার কাছে আজ রেডমি নোট ১০ প্রো ম্যাক্স বা রেডমি নোট ১০ প্রো কেনার দুর্দান্ত সুযোগ রয়েছে।

Redmi Note 10 Pro Max ও Redmi Note 10 Pro এর দাম ও অফার

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের ভারতে দাম ১৮,৯৯৯ টাকা। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজের মূল্য যথাক্রমে ১৯,৯৯৯ টাকা ও ২১,৯৯৯ টাকা। সেল উপলক্ষ্যে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা Redmi Note 10 Pro Max এর ওপর ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

রেডমি নোট ১০ প্রো তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ ভারতে পাওয়া যায়। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৫,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা। দুটি ফোনের কোনো একটি কিনলে জিও গ্রাহকরা ১০,০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবেন।

Redmi Note 10 Pro Max এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনে আছে এড্রেনো ৬১৮ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএস, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আবার এতে পাওয়া যাবে ৫,০২০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। Redmi Note 10 Pro Max ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল Samsung ISOCELL HM2 সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

Redmi Note 10 Pro এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ প্রো ফোনটি কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে, অক্টা কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, এড্রেনো ৬১৮ জিপিইউ, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০২০ এমএএইচ ব্যাটারি, কোয়াড রিয়ার ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল Samsung ISOCELL GW3 সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২এক্স জুম সহ ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর) ও ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন