আজ একসঙ্গে কেনা যাবে Redmi Note 10, Redmi Note 10 Pro, Redmi Note 10 Pro Max

redmi-note-10-pro-max-sale-today-april-1-via-amazon-mi-com-prices

গতমাসে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 10 সিরিজ। এই সিরিজে আছে তিনটি ফোন – Redmi Note 10, Redmi Note 10 Pro, Redmi Note 10 Pro Max। গত ১৬ মার্চ থেকে ফোনগুলির সেল শুরু হয়। যদিও এক দিনে তিনটি ফোন কখনো একসাথে ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হয়নি। তবে আজ অর্থাৎ ১ এপ্রিল প্রথমবার তিনটি ফোনই একসাথে কেনার সুযোগ পাওয়া যাবে। ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব সাইট Mi.com থেকে রেডমি নোট ১০, রেডমি নোট ১০ প্রো ও রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোন তিনটি বিক্রি হবে।

প্রসঙ্গত, গতকাল Xiaomi জানিয়েছে গত ১৫ দিনে ভারতে Redmi Note 10 সিরিজ ৫০০ কোটি টাকার ব্যবসা করেছে। আকর্ষণীয় ফিচার ও ভ্যালু ফর মানি স্মার্টফোন হওয়ার কারণেই এই সিরিজের এত চাহিদা বলে কোম্পানির দাবি।

Redmi Note 10 এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন ও ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা (৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮২ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর), ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর।

Redmi Note 10 Pro এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ প্রো ফোনটি এসেছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে সহ। এছাড়াও এই ফোনে পাওয়া যাবে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএস, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, কোয়াড রিয়ার ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল Samsung ISOCELL GW3 সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২এক্স জুম সহ ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর), ৫,০২০ এমএএইচ ব্যাটারি ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং।

Redmi Note 10 Pro Max এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএস, ১০৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫,০২০ এমএএইচ ব্যাটারি ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Redmi Note 10, Redmi Note 10 Pro, Redmi Note 10 Pro Max এর দাম

ভারতে রেডমি নোট ১০ এর দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য এটি। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। 

এদিকে রেডমি নোট ১০ প্রো তিনটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৫,৯৯৯ টাকা, ১৬,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা। 

অন্যদিকে রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ভারতে দাম শুরু হয়েছে ১৮,৯৯৯ টাকা থেকে।  ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের এই মূল্য এটি। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজের মূল্য যথাক্রমে ১৯,৯৯৯ টাকা ও ২১,৯৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!